• শিরোনাম

    কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নের নতুনপাড়া গ্রামে এবার শিক্ষার আলো ছড়ানোর উদ্যোগ!

    মোঃ শামীম ওসমান হীরা : বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২১

    কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নের নতুনপাড়া গ্রামে এবার শিক্ষার আলো ছড়ানোর উদ্যোগ!

    apps

    পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধূলাসার ইউনিয়নের সমুদ্র তীরর্বতী নতুনপাড়া গ্রামে এবার শক্ষিার আলো ছড়ানোর উদ্যোগ নলিনে জাতীয় সংসদের প্রতরিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমটিরি সদস্য ও পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো: মহিবুর রহমান মহিব এমপি ও নতুন পাড়ার কৃতী সন্তান জাহাঙ্গীর আলম এর অক্লান্ত পরশ্রিম ও সহযোগিতায় মঙ্গলবার (২ফব্রেুয়ারী) সকালে নতুনপাড়া গ্রামে নতুনপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ভত্তিপ্রিস্তর স্থাপন করেন, অধ্যক্ষ মহব্বিুর রহমান মহিব এমপি মহোদয় ।

    এ উপলক্ষে স্থানীয় নতুনপাড়া সরকারী প্রাথমকি বিদ্যালয় সাইক্লোন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি স্থানীয় গন্যমান্য ব্যক্তি আবদুর রাজ্জাক হাওলাদারের সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ধূলাসার ইউপি চেয়ারম্যান আ: জলিল মাষ্টার, সানু হাওলাদার প্রমূখ।

    স্থানীয় সমাজ সেবক টিপু হাওলাদার বলেন, সমুদ্র তীরর্বতী অজপাড়া গাঁ গঙ্গামতি নতুনপাড়া, চরচাপলি গ্রাম সহ র্পাশ্বর্বতী কয়েক গ্রামের মানুষ জীবীকা নির্বাহ করছে জেলে পেসায় নিয়োজিত থেকে পিতা-মাতা স্বল্প শিক্ষিত হওয়ায় শিক্ষার হার এসব গ্রামে খুব কম। এছাড়া কাছাকাছি এলাকায় স্কুল না থাকায় ছেলে মেয়েরা স্কুলে না গিয়ে পিতা-মাতার পেশার সাথে জড়িয়ে পড়ছে নতুনপাড়া মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠিত হলে এসব গ্রামের ছেলে মেয়েরা শিক্ষা গ্রহনে আগ্রহী হবে। অভিভাবকরা সচেতন হবে গ্রামে শক্ষিার হার বাড়বে।

    বাংলাদেশ সময়: ৫:৩১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ