• শিরোনাম

    আজ বাদে কাল মনোহরদী পৌরসভা নির্বাচন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খোকন রায়ের প্রচারণা ব্যাপক

    অনলাইন ডেস্ক শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১

    আজ বাদে কাল মনোহরদী পৌরসভা নির্বাচন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খোকন রায়ের প্রচারণা ব্যাপক

    apps

    বিশেষ প্রতিনিধি: আজ বাদে কাল নরসিংদীর মনোহরদী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে শেষে মুহুর্তেও প্রার্থীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত। আগামীকাল ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ। এরই ধারাবাহিকতায় নিয়মিত গণসংযোগ ও ভোট চেয়ে বেড়িয়েছেন (ব্ল্যাকবোর্ড) প্রতীক নিয়ে ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খোকন রায়।
    গত ৩০ ডিসেম্বর সকালে নরসিংদীর মনোহরদী পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মেছবাহ উদ্দিন আহমেদ। এর পরপরই প্রার্থীরা শুরু করেন ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা।
    কাউন্সিলর প্রার্থী খোকন রায় জানান, আসন্ন পৌর নির্বাচনে প্রার্থী হবার কারণ ৭নং ওয়ার্ডবাসীর সেবা করা। রাজনৈতিক ভাবে আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত রয়েছি। নির্বাচিত হলে জনগণের উন্নয়ন মূলক কাজ ও জনগণের সুখে দুঃখে পাশে থাকতে চাই। আমার দৃষ্টিতে আমার ওয়ার্ডের যে সকল জনগুরুত্বপূর্ণ বিষয়ের অভাব রয়েছে সবগুলো খুঁজে খুঁজে বের করে সেগুলোর উন্নয়ন করবো। কিছু রাস্তাঘাট এখনো করা বাকি সেই কাজগুলো সম্পূর্ণ করবো। তবে প্রচারণা ভগবানের কৃপায় ভালোই চালিয়ে যাচ্ছি। তরুণ প্রজন্ম অর্থাৎ নতুন ভোটারদের সাড়া তুলনামূলক ভাবে বেশি পাচ্ছি। নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। পরিশেষে আমি ওয়ার্ডবাসীর জন্য বলতে চাই ভোটাররা আমায় যদি নির্বাচিত করে তাদের পাশে রাখে আমিও সবসময় তাদের পাশে থেকে কাজ করতে চাই।

    বাংলাদেশ সময়: ৯:৫৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ