• শিরোনাম

    হোটেল Radisson blue এবং টুরিস্ট পুলিশ ঢাকা টুরিস্টদের স্বার্থ রক্ষার্থে পারস্পরিক MoU চুক্তি স্বাক্ষর

    ফাহিম ফারহান শুক্রবার, ০৮ মার্চ ২০২৪

    হোটেল Radisson blue এবং টুরিস্ট পুলিশ ঢাকা টুরিস্টদের স্বার্থ রক্ষার্থে পারস্পরিক MoU চুক্তি স্বাক্ষর

    apps

    ঢাকার উত্তরা এয়ারপোর্ট রোডে অবস্থিত আন্তর্জাতিক চেইন হোটেল রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এর মধ্যে টুরিস্টদের স্বার্থ রক্ষা,পর্যটন খাতের উন্নয়ন, হোটেলে আগত পর্যটকদের সেবার মান উন্নয়ন এবং বিভিন্ন বিষয়ে পারস্পরিক MoU স্বাক্ষরিত হয়েছে।

    উক্ত MoU চুক্তি সম্পাদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার- মোমেনা আক্তার ঢাকা রিজিয়ন, ইন্সপেক্টর আব্দুর রাকিব-জোন ইনচার্জ ঢাকা টুরিস্ট পুলিশ, জনাব মো: নজরুল ইসলাম- ডিরেক্টর সেলস এন্ড মার্কেটিং, জনাব মোঃ মাহবুবুল আলম- ডিরেক্টর হিউম্যান রিসোর্স অ্যান্ড অপারেশন্স, মোহাম্মদ জিসান- সেল্স ম্যানেজার সহ টুরিস্ট পুলিশ এবং হোটেল রেডিসন ব্লুর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।

    উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএম বলেন “হোটেল রেডিসন ব্লু একটি আন্তর্জাতিক চেইন হোটেল। বাংলাদেশে তারা দীর্ঘদিন যাবত পর্যটকদের মানসম্মত সেবা দিয়ে আসছে। এবং এ বিষয়ে তারা বিভিন্ন সময় বিভিন্ন স্বীকৃতি ও পেয়েছে। টুরিস্ট পুলিশ এবং হোটেল রেডিসন ব্লু এখন থেকে টুরিস্টদের স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে একসাথে কাজ করবে। দেশের পর্যটন খাতের উন্নয়নে এবং টুরিস্টদের স্বার্থ রক্ষা করে দেশের অর্থনৈতিক উন্নয়নের অংশীদার হবে। “

    বাংলাদেশ সময়: ১১:০৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গণ-বিজ্ঞপ্তি

    ১১ নভেম্বর ২০২০

    আর্কাইভ