• শিরোনাম

    ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের সাথে টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের মতবিনিময় সভা

    ফাহিম ফারহান বৃহস্পতিবার, ০৪ এপ্রিল ২০২৪

    ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের সাথে টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের মতবিনিময় সভা

    apps

    রাজধানী ঢাকার শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে দিনব্যাপী “স্টুডেন্ট টুরিজম সিকিউরিটি” শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ” এনভায়রনমেন্টাল এন্ড সোশ্যাল ক্লাব” কর্তৃক যৌথভাবে উক্ত মতবিনিময় সভার আয়োজন করা হয়।

    উক্ত মত বিনিময় সভায় সভাপতির পদ অলংকৃত করেন প্রফেসর ড.মোঃ আশিক মোসাদ্দিক,প্রো-ভাইস চ্যান্সেলর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ নাইমুল হক পিপিএম পুলিশ সুপার ঢাকা রিজিয়ন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রফেসর এ কে এম এনামুল হক – ডীন ফ্যাকাল্টি অফ বিজনেস এন্ড ইকোনমিক্স, নাহিদ হাসান খান- উপদেষ্টা ডিপার্টমেন্ট অফ স্টুডেন্টস এন্ড ওয়েলফেয়ার ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি,জনাব মোমেনা আক্তার অতিরিক্ত পুলিশ সুপার ঢাকা রিজিয়ন, ইন্সপেক্টর আব্দুর রাকিব ঢাকা রিজিয়ন সহ টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন ও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।

    অনুষ্ঠানে সভাপতি,প্রধান অতিথি এবং বিশেষ অতিথি বৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের শিক্ষক বৃন্দ “স্টুডেন্ট ট্যুরিজম সিকিউরিটি” নিয়ে বক্তব্য প্রদান করেন। সভাপতি তার বক্তব্যে ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম কে তাদের এ ধরনের প্রচেষ্টার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। প্রধান অতিথি মোঃ নাইমুল হক পিপিএম পুলিশ সুপার বলেন “ভবিষ্যতে বাংলাদেশ ট্যুরিজম সেক্টর যেন আরো সম্প্রসারিত হয় এবং অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে সেই বিষয়ে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন একসাথে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।ছাত্র-ছাত্রীরাই ভবিষ্যৎ প্রজন্ম। তাই তাদেরকে ট্যুরিজম বিষয়ে আগ্রহী করে তোলা এবং সচেতন করার জন্যই ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ সকল বিশ্ববিদ্যালয়ে এ ধরনের প্রোগ্রাম চালু করেছে।”

     

    পরে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির পক্ষ থেকে পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক কে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং টুরিস্ট পুলিশের পক্ষ থেকেও অনুষ্ঠানের সভাপতি কে সম্মাননা স্মারক প্রদান করা হয়

    বাংলাদেশ সময়: ১২:৫৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ এপ্রিল ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গণ-বিজ্ঞপ্তি

    ১১ নভেম্বর ২০২০

    আর্কাইভ