• শিরোনাম

    পর্যটন সেবার মান উন্নয়নে টুরিস্ট পুলিশ এবং হোটেল Sarina’র মধ্যে পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট MoU স্বাক্ষর

    ফাহিম ফারহান সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪

    পর্যটন সেবার মান উন্নয়নে টুরিস্ট পুলিশ এবং হোটেল Sarina’র মধ্যে পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট MoU স্বাক্ষর

    apps

    ঢাকার বনানীতে হোটেল Sarina’র মিটিং রুমে বাংলাদেশ টুরিস্ট পুলিশ ও হোটেল Sarina এর মধ্যে পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট,বাংলাদেশে পর্যটন সেবার মান উন্নয়ন এবং টুরিস্টদের নিরাপত্তা সহ অন্যান্য বিষয় নিয়ে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

    উক্ত অনুষ্ঠানে টুরিস্ট পুলিশ এর পক্ষে MoU তে স্বাক্ষর করেন জনাব মোঃ নাইমুল হক পিপিএম, পুলিশ সুপার, টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং হোটেল Sarina’ র পক্ষে স্বাক্ষর করেন জনাব জেসন সালগাডো, সিইও।

    বাংলাদেশ টুরিস্ট পুলিশের পক্ষে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোমেনা খাতুন, ইন্সপেক্টর রাকিবুল ইসলাম এবং হোটেল সারিনার পক্ষে জনাব তৌসিফ ইমাম সেলস এন্ড
    মার্কেটিং,মিস সাদিয়া আফরিন মিম পাবলিক রিলেশন্স এক্সিকিউটিভ, মোঃআমিরুল ইসলাম সিকিউরিটি ম্যানেজার সহ হোটেলের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএম এ সময় হোটেল সারিনা কর্তৃপক্ষকে দেশি-বিদেশি টুরিস্টদের মানসম্মত সেবা দেয়ার জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে ও টুরিস্টদের কল্যাণে একসাথে আরো কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

    পরে হোটেল সারিনা সিইও কে পুলিশ সুপার মহোদয় টুরিস্ট পুলিশের পক্ষ থেকে কাট আউট, এক্স ব্যানার এবং ডেস্ক ইনফরমেশন টেবিল টপার দেয়া হয়।

    বাংলাদেশ সময়: ৬:৩৭ অপরাহ্ণ | সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ