• শিরোনাম

    টুরিস্ট পুলিশ ও রাউন্ডটেবিল বাংলাদেশ এর যৌথ উদ্যোগে হাতিরঝিল এলাকায় সাইকেল রেলি

    ফাহিম ফারহান শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

    টুরিস্ট পুলিশ ও রাউন্ডটেবিল বাংলাদেশ এর যৌথ উদ্যোগে হাতিরঝিল এলাকায় সাইকেল রেলি

    apps

    ঢাকা শহরের প্রাণকেন্দ্র হাতিরঝিল এলাকায় টুরিস্ট পুলিশ ও রাউন্ড টেবিল বাংলাদেশ এর যৌথ উদ্যোগে “সাইকেলে চলি, সবুজের কথা বলি” শীর্ষক এক সাইকেল রেলি আয়োজন করা হয়। শহরের বিভিন্ন জায়গা থেকে আগত প্রায় দুইশত বাইকার উক্ত রেলিতে অংশগ্রহণ করে।

    উক্ত রেলিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুরিস্ট পুলিশের ঢাকা রিজিয়নের পুলিশ সুপার জনাব মোঃ জনাব মোঃ নাইমুল হক পিপিএম। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ বদরুল আলম মোল্লা পুলিশ সুপার লিগ্যাল এন্ড মিডিয়া টুরিস্ট পুলিশ, জনাব মোমেনা খাতুন অতিরিক্ত পুলিশ সুপার টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন, জনাব মোঃ মাহমুদুর রহমান চীফ অপারেটিং অফিসার দুরন্ত বাই সাইকেল, জনাব মোঃ আরিফুল ইসলাম মার্কেটিং হেড দুরন্ত বাই সাইকেল। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন জনাব মোঃ এজাজ মাহমুদ রনি প্রেসিডেন্ট রাউন্ড টেবিল বাংলাদেশ।

    উক্ত রেলিটি কনকর্ড পুলিশ প্লাজা এর সামনে থেকে শুরু হয়ে পুরো হাতিরঝিল এলাকা ঘুরে আবারো এখানে এসে শেষ হয়। প্রধান অতিথি জনাব মোঃ নাইমুল হক পিপিএম তার বক্তব্যে বলেন ” রাউন্ড টেবিল বাংলাদেশ এবং টুরিস্ট পুলিশের যৌথ উদ্যোগে আয়োজিত উত্ত রেলি সর্বসাধারণের মনে সচেতনতা সৃষ্টি করবে। পাশাপাশি জনসাধারণকে হাতিরঝিল এলাকার সৌন্দর্য অবলোকনে আকৃষ্ট করবে এবং পর্যটন খাতকে সমৃদ্ধ করবে। সাইকেল একটি পরিবেশ বান্ধব বাহন এবং সবুজ তারুণ্যের প্রতীক-আশার প্রতীক। আমাদের তরুণ সমাজকে পরিবেশ সম্পর্কে সচেতন করে তুলতে হবে। পর্যটন খাতকে সমৃদ্ধ করার জন্য তরুণ সমাজকে এগিয়ে আসতে হবে। ”

    অনুষ্ঠানে আরো বক্তব্য প্রদান করেন জনাব মোঃ বদরুল আলম মোল্লা পুলিশ সুপার, মোমেনা খাতুন অতিরিক্ত পুলিশ সুপার, মাহমুদুর রহমান দুরন্ত বাইক,ও মোহাম্মদ আরিফুল ইসলাম দুরন্ত বাইক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান এবং সঞ্চালনা করেন রাউন্ড টেবিল বাংলাদেশ এর সভাপতি জনাব এজাজ মাহমুদ রনি।পরবর্তীতে রাউন্ড টেবিল এবং দুরন্ত বাইসাইকেলের পক্ষ থেকে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি বৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন আরএফএল গ্রুপের দুরন্ত বাইসাইকেল।

    বাংলাদেশ সময়: ৪:৪৫ অপরাহ্ণ | শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ