• শিরোনাম

    পর্যটকদের নিরাপত্তা ও স্বার্থ রক্ষায় Fortis Group ও টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন একসাথে কাজ করার অঙ্গীকার

    ফাহিম ফারহান বুধবার, ১০ জানুয়ারি ২০২৪

    পর্যটকদের নিরাপত্তা ও স্বার্থ রক্ষায় Fortis Group ও টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন একসাথে কাজ করার অঙ্গীকার

    apps

    রাজধানী ঢাকার বাড্ডা থানা এলাকায় অবস্থিত ফর্টিস গ্রুপের রিসোর্ট Fortis Downtown এ ফর্টিস গ্রুপ ও টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এর মধ্যে পর্যটকদের নিরাপত্তা ও স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    উক্ত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন জনাব মোঃ নাইমুল হক পিপিএম পুলিশ সুপার, টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন, জনাব মোঃ শাহাদাত হোসেন ম্যানেজিং ডিরেক্টর (এমডি) ফর্টিস গ্রুপ, মোমেনা খাতুন অতিরিক্ত পুলিশ সুপার টুরিস্ট পুলিশ সহ ফর্টিস গ্রুপ এবং টুরিস্ট পুলিশের বিভিন্ন কর্মকর্তা বৃন্দ।

    টুরিস্ট পুলিশের ঢাকা রিজিয়ন পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক বলেন ” পর্যটন খাতের উন্নয়নে৷ ফর্টিস গ্রুপ বিভিন্ন অবদান রেখে আসছে। পর্যটকদের প্রথম নিরাপদ আশ্রয় স্থল হচ্ছে হোটেল এবং রিসোর্ট। একটি হোটেলে অবস্থান করে এবং তাদের নিরাপত্তা ও আতিথেয়তায় মুগ্ধ হয়ে পর্যটকরা বহি:বিশ্বে বাংলাদেশের প্রশংসা করবে এবং পর্যটন শিল্পের প্রকাশ ও প্রসার ঘটাবে। তাই পর্যটকরা যেন আস্থার সাথে অবস্থান করতে পারে সেই লক্ষ্যে টুরিস্ট পুলিশ ও ফর্টিস গ্রুপ একসাথে কাজ করবে। দেশ বিদেশের বিভিন্ন দর্শনার্থী এবং পর্যটকদের নিরাপত্তা সহ বিভিন্ন বিষয়ে টুরিস্ট পুলিশ ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে দেশের প্রতিটি হোটেল-মোটেল-রিসোর্ট যেন পর্যটন বান্ধব হয় তা নিশ্চিত করণে টুরিস্ট পুলিশ কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে দেশের অর্থনীতিতে ট্যুরিজম সেক্টর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ”

     

    পরবর্তীতে পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএম ফর্টিস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) জনাব মোঃ শাহাদাত হোসেনকে টুরিস্ট পুলিশের হেল্প লাইন নাম্বার সম্বলিত কাট আউট,এক্স ব্যানার এবং ইনফরমেশন ডেস্ক প্রদান করেন।

    উল্লেখ্য যে ফোর্টিস গ্রুপ ঢাকায় ফোর্টিস ডাউনটাউন এবং গাজীপুরে সারা রিসোর্ট নামে লাক্সারিয়াস দুটি রিসোর্ট পরিচালনা করছে।

    বাংলাদেশ সময়: ৫:৫০ অপরাহ্ণ | বুধবার, ১০ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ