• শিরোনাম

    ফেব্রুয়ারিতে টোয়াব এর আয়োজনে টুরিস্ট পুলিশের সহযোগিতায় ট্যুরিজম ফেয়ার অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে

    ফাহিম ফারহান শুক্রবার, ১৯ জানুয়ারি ২০২৪

    ফেব্রুয়ারিতে টোয়াব এর আয়োজনে টুরিস্ট পুলিশের সহযোগিতায় ট্যুরিজম ফেয়ার অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে

    apps

    দেশের বৃহত্তম পর্যটন মেলা শুরু হচ্ছে পহেলা ফেব্রম্নয়ারি থেকে। টুরিস্ট পুলিশ বাংলাদেশ এর সহযোগিতায় আন্তর্জাতিক এই মেলার আয়োজন করছে পর্যটনশিল্পের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন টু্র অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব)। এবারের আসরের টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে বাংলাদেশের জাতীয় বিমান সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

    আগামী ১-৩ ফেব্রম্নয়ারি তিন দিনব্যাপী বাংলাদেশের বৃহত্তম পর্যটন মেলা ১২তম বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড টু্যরিজম ফেয়ার (বিটিটিএফ) ২০২৪ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে অনুষ্ঠিত হবে। এ বিষয়ে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছেন টোয়াবের সভাপতি শিবলুল আজম কোরেশী এবং বিমানের বিপণন ও বিক্রয় পরিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ সালাহউদ্দিন।
    বুধবার রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে বেলা ১১টায় আয়োজিত সংবাদ সম্মেলনে এফবিসিসিআই’র সিনিয়র সহ-সভাপতি মো. আমিন হেলালী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনের সভাপতিত্ব করেন- টোয়াব সভাপতি শিবলুল আজম কোরেশী। টোয়াবের পরিচালক (বাণিজ্য ও মেলা) মো. আনোয়ার হোসেন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ নাইমুল হক পিপিএম পুলিশ সুপার টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয় মোঃ জামিল আহমেদ পরিচালক বাংলাদেশ পর্যটন কর্পোরেশন।

    সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বাংলাদেশ পর্যটন করপোরেশনের পরিচালক জামিল আহমেদ, ঢাকা রিজিওন টু্যরিস্ট পুলিশের এসপি মো. নাইমুল হক পিপিএম, মেলার কোস্পন্সর সৌদি টু্যরিজম অফরিটির স্ট্রাটেজিক পার্টনার সাইমন হলিডেজের সিইও আফসিয়া জান্নাত সালেহ্‌, বাংলাদেশ টু্যরিজম বোর্ডের সহকারী পরিচালক মো. বোরহান উদ্দিন, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকার মার্কেটিং ডিরেক্টর সাদমান সালাউদ্দিন, আটাবের মহাপরিচালক আব্দুস সালাম আরেফ, টোয়াবের সদ্য সাবেক সভাপতি মো. রাফেউজ্জামান ও এটিজেএফবি এর মহাসচিব জিয়াউল হক সবুজ।

    এবারের বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড টু্যরিজম ফেয়ার (বিটিটিএফ) ২০২৪ দেশি-বিদেশি প্রায় ১০০টি সংস্থা ও প্রতিষ্ঠান ১৫০টি বুথ এবং প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। মেলা চলাকালে অংশগ্রহণকারী সব সংস্থা দর্শনাথীদের জন্য বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজ ও বিশেষ ছাড়ে বিমানের টিকিট কেনার সুযোগ থাকবে। মেলায় ভারত, সিঙ্গাপুর, থাইল্যান্ড, ফিলিপাইন, শ্রীলংকা, মালদ্বীপ ও ভিয়েতনামের টু্রিজম প্রতিনিধিরা উপস্থিত থাকবে।

    বাংলাদেশ সময়: ১:৩১ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৯ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ