• শিরোনাম

    নর্থ সাউথ ইউনিভার্সিটিতে টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের দিনব্যাপী “স্টুডেন্ট ট্যুরিজম সিকিউরিটি” শীর্ষক মতবিনিময় সভা

    ফাহিম ফারহান বৃহস্পতিবার, ২১ মার্চ ২০২৪

    নর্থ সাউথ ইউনিভার্সিটিতে টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের দিনব্যাপী “স্টুডেন্ট ট্যুরিজম সিকিউরিটি” শীর্ষক মতবিনিময় সভা

    apps

    নর্থ সাউথ ইউনিভার্সিটি (NSU) ক্যাম্পাস বসুন্ধরায় দিনব্যাপী “স্টুডেন্ট টুরিজম সিকিউরিটি” শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং নর্থ সাউথ ইউনিভার্সিটির ” সোশ্যাল সার্ভিসেস ক্লাব কর্তৃক যৌথভাবে উক্ত মতবিনিময় সভার আয়োজন করা হয়।

    উক্ত মত বিনিময় সভায় সভাপতির পদ অলংকৃত করেন প্রফেসর ডক্টর আহমেদ তাজমিন রেজিস্টার,নর্থ সাউথ ইউনিভার্সিটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ নাইমুল হক পিপিএম পুলিশ সুপার ঢাকা রিজিয়ান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রফেসর সৈয়দ আসিফ হোসেন প্রক্টর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, জনাব মোমেনা আক্তার অতিরিক্ত পুলিশ সুপার ঢাকা রিজিয়ন, ইন্সপেক্টর আব্দুর রাকিব ঢাকা রিজিয়ন।

    অনুষ্ঠানে সভাপতি,প্রধান অতিথি এবং বিশেষ অতিথি বৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের শিক্ষক বৃন্দ “স্টুডেন্ট ট্যুরিজম সিকিউরিটি” নিয়ে বক্তব্য প্রদান করেন। সভাপতি তার বক্তব্যে ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম কে তাদের এ ধরনের প্রচেষ্টার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। প্রধান অতিথি মোঃ নাইমুল হক পিপিএম পুলিশ সুপার বলেন “ভবিষ্যতে বাংলাদেশ ট্যুরিজম সেক্টর যেন আরো সম্প্রসারিত হয় এবং অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে সেই বিষয়ে নর্থ সাউথ ইউনিভার্সিটি এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন একসাথে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

    বাংলাদেশ সময়: ৮:১৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গণ-বিজ্ঞপ্তি

    ১১ নভেম্বর ২০২০

    আর্কাইভ