• শিরোনাম

    ডিএমপি পুলিশ কমিশনারের সাথে টুরিস্ট পুলিশ কর্মকর্তাদের বৈঠক

    ফাহিম ফারহান শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪

    ডিএমপি পুলিশ কমিশনারের সাথে টুরিস্ট পুলিশ কর্মকর্তাদের বৈঠক

    apps

    ডিএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) এর সাথে টুরিস্ট পুলিশের ঢাকা রিজিয়ন পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএম ও টুরিস্ট পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা সৌজন্য সাক্ষাৎ করেন।

    এ সময় আরো উপস্থিত ছিল যুগ্ম পুলিশ কমিশনার জনাব বিপ্লব সরকার বিপিএম(বার) পিপিএম,জনাব রবিউল হাসান ডিসি ডিপ্লোম্যাটিক জোন, জনাব বদরুল আলম মোল্লা পুলিশ সুপার লিগ্যাল এন্ড মিডিয়া টুরিস্ট পুলিশ, জনাব তাকিয়া রহমান অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), জনাব মোমেনা খাতুন অতিরিক্ত পুলিশ সুপার ঢাকা রিজিয়ন।

    এ সময় ডিএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ হাবিবুর রহমান বিপিএম (বার)পিপিএম (বার) টুরিস্টের সিকিউরিটি নিশ্চিত করার জন্য টুরিস্ট পুলিশকে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তাছাড়া ডিএমপি এবং টুরিস্ট পুলিশ টুরিস্টদের নিরাপত্তার স্বার্থে আগেও একসাথে কাজ কাজ করেছে এবং ভবিষ্যতে তা আরো বেগবান করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ প্রদান করেন। তিনি ঢাকার রিজিয়ন পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএমকে টুরিস্টদের নিরাপত্তার সাথে আন্তরিকতার সাথে কাজ করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

    উল্লেখ্য যে জনাব মোঃ হাবিবুর রহমান বিপিএম(বার) পিপিএম (বার) ডিএমপির পুলিশ কমিশনার হিসেবে যোগদান করার পূর্বে টুরিস্ট পুলিশ প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

    বাংলাদেশ সময়: ১:০৬ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ