• শিরোনাম

    ঢাকা রিজেন্সি হোটেল এবং টুরিস্ট পুলিশ এর মধ্যে পর্যটকদের স্বার্থসংশ্লিষ্ট বৈঠক অনুষ্ঠিত

    ফাহিম ফারহান শনিবার, ২০ জানুয়ারি ২০২৪

    ঢাকা রিজেন্সি হোটেল এবং টুরিস্ট পুলিশ এর মধ্যে পর্যটকদের স্বার্থসংশ্লিষ্ট বৈঠক অনুষ্ঠিত

    apps

    ঢাকার উত্তরায় অবস্থিত পাঁচ তারকা মানের হোটেল ঢাকা রিজেন্সি এর মিটিং রুমে টুরিস্ট পুলিশের সাথে ঢাকা রিজেন্সি হোটেলের পরিচালনা পর্ষদের এক বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়।

    উক্ত বৈঠকে ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার মোমেনা খাতুন, ইন্সপেক্টর রাকিবুল হাসান সহ ঢাকা রিজেন্সি হোটেলের পরিচালনা পর্ষদ জনাব মোঃ সাহিদ হামিদ সিইও, জনাব মোঃ মাহমুদুল হাসান ডিরেক্টর সেলস এন্ড মার্কেটিং, মিস ইরা পাবলিক রিলেশন্স অফিসার, মোঃ মিজানুর রহমান ডিরেক্টর ফাইন্যান্স,মোঃ হাসিব আমির ম্যানেজার সেফটি সিকিউরিটি সহ হোটেলের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিল।

    ঢাকা রিজেন্সি হোটেলের সিইও মো: সাহিদ হামিদ বলেন, পর্যটকদের সুবিধা সংশ্লিষ্ট বিষয়ে রিজেন্সি হোটেল সব সময় তৎপর থাকে। তবে মাঝে মাঝে হরতাল অবরোধের মাঝে পর্যটকদের নিরাপত্তা বিঘ্নিত হয়। এ কারণে তিনি টুরিস্ট পুলিশের পক্ষ থেকে সহায়তা কামনা করেন।

    জনাব মোঃ নাইমুল হক পিপিএম টুরিস্ট পুলিশ সুপার ঢাকা বলেন “পর্যটকদের স্বার্থসংশ্লিষ্ট যে কোন বিষয় নিয়ে টুরিস্ট পুলিশ সব সময় তাদের সাধ্যমত সহায়তা প্রদান করবে। তবে বিশেষ প্রয়োজনে রুট সিকিউরিটির জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাথে যোগাযোগ করে পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করা হবে। তবে তার জন্য অবশ্যই যথা সময়ে টুরিস্ট পুলিশকে অবহিত করতে হবে।”

    তিনি এ সময় হোটেলে পর্যটকদের নিরাপত্তা ও স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন সুযোগ-সুবিধা পরিদর্শন করেন এবং হোটেল কর্তৃপক্ষকে বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন। পরবর্তীতে পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএম টুরিস্ট পুলিশের হেল্পলাইন সম্বলিত কাট আউট, এক্স ব্যানার এবং টেবিল টপার হোটেল পরিচালনা পর্ষদ কে প্রদান করেন।

    বাংলাদেশ সময়: ৪:৩১ অপরাহ্ণ | শনিবার, ২০ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গণ-বিজ্ঞপ্তি

    ১১ নভেম্বর ২০২০

    আর্কাইভ