• শিরোনাম

    রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ডিবি পুলিশ প্রদানকারী প্রতারক চক্রের ০৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব- ১০

    শরীফ আহমেদ প্রতিবেদনঃ মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

    রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ডিবি পুলিশ প্রদানকারী প্রতারক চক্রের ০৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব- ১০

    apps

    গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর গোয়েন্দা দল জানতে পারে যে রাজধানীর বিভিন্ন এলাকায় ডিবি পরিচয় প্রদান করে একটি প্রতারক চক্র বেশ কিছুদিন যাবৎ অর্থ-বিত্তশালী বিভিন্ন ব্যক্তিদের ফাঁদে ফেলে তাদের নিকট হতে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে।

    উক্ত সংবাদ পেয়ে র‌্যাব-১০ একটি আভিযানিক দল জড়িতদের গ্রেফতারের লক্ষে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় উক্ত প্রতারক চক্রের কতিপয় সদস্য অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দনিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ডিবি পরিচয় প্রদান করে প্রতারণাকারী প্রতারক চক্রের ০৩ ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করে।

    গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ তরিকুল ইসলাম (৪৮) মোঃ মতিউল ইসলাম (৪০) হাবিবুল্লাহ (৩৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি খেলনা পিস্তল, ০২টি ভুয়া ডিবি পুলিশের জ্যাকেট, ০২টি ওয়াকিটকি সেট, ০২ জোড়া হ্যান্ডক্যাপ, ০১টি চোরাই মোটরসাইকেল, ০১টি ক্যামেরা, ০১টি ভুয়া পুলিশ আইডি কার্ড, ০৫টি ভুয়া সাংবাদিক আইডি কার্ড, নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা উক্ত প্রতারক চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করে।

    বাংলাদেশ সময়: ৭:২৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ