• শিরোনাম

    ডেমরা রাজস্ব সার্কেলের তিন ভূমি অফিস পরিদর্শন করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার

    অনলাইন ডেস্ক সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

    ডেমরা রাজস্ব সার্কেলের তিন ভূমি অফিস পরিদর্শন করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার

    apps

    ডেস্ক রিপোর্ট:

    সামাজিক সুরক্ষা  ও স্বাস্থ্যবিধি মেনে  বরিশাল  বিভাগের মূল এবং ঢাকা বিভাগের অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মোঃ আক্তার জামীল ঢাকা জেলার ডেমরা রাজস্ব সার্কেলের তিন ভূমি অফিস পরিদর্শন করেছেন। ২১ সেপ্টেম্বর ২০২০ তারিখ সোমবার তিনি উক্ত ভূমি অফিসসমূহ পরিদর্শন করেন।

    বেলা ৯:৩০ টায় প্রথমে তিনি ডেমরা রাজস্ব সার্কেল ভূমি অফিস পরিদর্শনে যান এবং ভূমি অফিসের সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ করেন। এসময় তিনি পেন্ডিং ই-নামজারিসমূহ দ্রুত আইনানুগভাবে নিষ্পত্তিকরণের র্নিদেশনা দেন। এছাড়া মিস কেইস ও অডিট আপত্তিসমূহ দ্রুত নিষ্পত্তিকরণ, দেওয়ানী মামলার এসএফ যথাসময়ে প্রেরণ প্রভৃতি বিষয়ের উপর গুরুত্বারোপ করেন। এরপর তিনি একে একে মাতুয়াইল  ইউনিয়ন ভূমি অফিস এবং নন্দীপাড়া ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন। এখানে তিনি খাস জমিসহ সরকারি সকল সম্পত্তি সঠিকভাবে সংরক্ষণ, তলব বাকী  অর্থ্যাৎ ২ নং রেজিস্টার হোল্ডিং ওয়ারী সরেজমিন পরিদর্শনপূর্বক হালনাগাদ করার নির্দেশনা দেন।

    এছাড়া এ সময় তিনি স্বাস্থ্যবিধি মেনে ভূমি অফিসের  সকল কর্মকর্তা-কর্মচারীকে নিষ্ঠা ও সততার সাথে সেবা নিতে আসা জনগণের  প্রতি দায়িত্ব পালনের আহবান জানান। এসময় তার সাথে ডেমরা রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল হুসেইন এবং ভূমি অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৫:১৮ অপরাহ্ণ | সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ