• শিরোনাম

    শেরপুরে দিনে দুপুরে ৩৫ লক্ষ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা 

    এনামুল হক,শেরপুর রবিবার, ২১ মার্চ ২০২১

    শেরপুরে দিনে দুপুরে ৩৫ লক্ষ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা 

    শেরপুরে দিনে দুপুরে ৩৫ লক্ষ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা

    apps
    শেরপুরে ডিবি পুলিশ পরিচয়ে মোটর সাইকেলের গতিরোধ করে ব্রহ্মপুত্র সেতুর ইজারাদারের ব্যবসায়ী অংশীদার নূর হোসেনের (৬০) চোখে মরিচের গুড়া ছিটিয়ে ৩৫ লক্ষ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ২১ মার্চ রবিবার দুপুর পৌনে ১২টার দিকে শহরের মধ্যশেরী এলাকায় ওই ঘটনা ঘটে। নূর হোসেন সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের সাতপাকিয়া গ্রামের মৃত আব্দুস ছামাদের ছেলে। এদিকে ঘটনার পরপরই ব্যবসায়ী নূর হোসেনকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুলাহ আল মামুন সহ ডিবি পুলিশের কর্মকর্তারা।
    জানা যায়, শেরপুর-জামালপুর ব্রহ্মপুত্র সেতুর ইজারাদারের অংশীদার ব্যবসায়ী নূর হোসেন তার ভাতিজা মোটরসাইকেল চালক লিটনকে নিয়ে ইজারার কিস্তির ৩৫ লক্ষ টাকা ব্যাংকে জমা দেয়ার উদ্দেশ্যে ব্রহ্মপুত্র সেতুর টোল ঘর থেকে মোটরসাইকেলযোগে শেরপুর শহরের ন্যাশনাল ব্যাংকে জমা দেয়ার জন্য যাচ্ছিলেন। পথিমধ্যে শহরের মধ্যশেরী এলাকায় ৫ সদস্যের একটি ছিনতাইকারী দল তাদের মোটরসাইকেলের গতিরোধ করে ডিবি পুলিশের পরিচয় দেয়। ওইসময় ছিনতাইকারীরা মোটরসাইকেল চালক লিটনকে তার ব্যবহৃত মোটরসাইকেলের সাথে হ্যান্ডকাপ পরিয়ে ফেলে। পরে ওই ছিনতাইকারীরা নূর হোসেনের চোখে মরিচের গুড়া ছিটিয়ে ৩৫ লক্ষ টাকার ব্যাগ ছিনতাই করে দু’টি মোটরসাইকেলযোগে দ্রুত পালিয়ে যায়।
    এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, ছিনতাইয়ের সাথে জড়িতদের গ্রেফতারের জন্য মাঠে কাজ করেছে পুলিশ। ওই ঘটনায় সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে

    বাংলাদেশ সময়: ৮:১৫ অপরাহ্ণ | রবিবার, ২১ মার্চ ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ