শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

>>

নবীনগরে ডেপুটি অ্যাটর্নি জেনারেল আব্দুল্লাহ্ আল বাকীকে সংবর্ধনা প্রদান

মোঃ নিজাম উদ্দিন   |   শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট

নবীনগরে ডেপুটি অ্যাটর্নি জেনারেল আব্দুল্লাহ্ আল বাকীকে সংবর্ধনা প্রদান

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃতি সন্তান এডভোকেট আব্দুল্লাহ্ আল বাকীকে বাংলাদেশের ডেপুটি অ্যাটর্নি জেনারেল নিযুক্ত করায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। (২০ সেপ্টেম্বর)শুক্রবার বিকেলে উপজেলার সলিমগঞ্জ, রড়িকান্দি ও শ্যামগ্রাম ইউনিয়নের যৌথ আয়োজনে সলিমগঞ্জ বাজার প্রাঙ্গণে এই সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। তীব্র দাপদাহের মধ্যেও দুপুরের পর থেকে বেশ কয়েকটি মিছিল নিয়ে নেতাকর্মীরা সংবর্ধনা প্রদান অনুষ্ঠান স্থলে এসে জড়ো হতে থাকেন। পরে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠরের বিভিন্ন স্তরের নেতাকর্মী, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ একে একে ডেপুটি অ্যাটর্নি জেনারেল এডভোকেট আব্দুল্লাহ্ আল বাকীকে ফুল ও ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধিত করেন।

এসময় এডভোকেট আব্দুল্লাহ্ আল বাকী তার বক্তব্যে বলেন, আমি একজন সৎ ও আদর্শবান মানুষ বলেই অন্তবর্তীকালীন সরকার আমাকে বাংলাদেশের ডেপুটি অ্যাটর্নি জেনারেল নিযুক্ত করেছেন। এ অর্জন শুধু আমার নয়, যেহেতু আমি নবীনগরের সন্তান তাই এ অর্জন আপনাদের, এ অর্জন সমগ্র নবীনগরবাসীর। তিনি আরো বলেন, আমি সর্বোচ্চ সম্মান অর্জন করেছি বলেই আপনাদের সন্তান হিসেবে আজকে আপনাদের কৃতজ্ঞতা জানাতে ছুটে এসেছি। আগামীর পথচলায় আমি আপনাদের দোয়া ও সহযোগীতা চাই।

সলিমগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম রব্বানী নয়নের সভাপতিত্বে ও মোঃ সজিবের সঞ্চালনায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন বড়িকান্দি ইউনিয়নে বিএনপির সভাপতি নাজমুল হোসেন শেকিল, শ্যামগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি বায়েজিদ আহমেদ।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন শ্যামগ্ৰাম ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ শফিকুল ইসলাম শফিক,বড়িকান্দি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ নাছির, শ্যামগ্রাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ধন মিয়া, সলিমগঞ্জ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক, সলিমগঞ্জ ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ এরশাদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মালেক সরকার। এছাড়াও সলিমগঞ্জ, রড়িকান্দি ও শ্যামগ্রাম ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠরের বিভিন্ন স্তরের নেতাকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ এসময় উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৫:৪৭ অপরাহ্ণ | শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com

nilüfer escort coin master free spins