• শিরোনাম

    হাজিরহাট মেট্রোপলিটন প্রেসক্লাবের ৩য় বর্ষপূর্তিতে গুনীজনদের সম্মাননা

    নরসিংদী জেলা প্রতিনিধি শনিবার, ১৯ নভেম্বর ২০২২

    হাজিরহাট মেট্রোপলিটন প্রেসক্লাবের ৩য় বর্ষপূর্তিতে গুনীজনদের সম্মাননা

    apps

    রংপুরের সাংবাদিকদের সংগঠন হাজিরহাট মেট্রোপলিটন প্রেসক্লাবের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে সিটি মেয়র-কাউন্সিলর ও গুনীজনদের সম্মাননা স্মারক, আলোচনা সভা ও নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

    শনিবার ( ১৯ নভেম্বর) দুপুরে নগরীর কেরানীরহাটে হাজিরহাট মেট্রোপলিটন প্রেসক্লাব কার্যালয়ে আমন্ত্রিত অতিথিদের নিয়ে আলোচনাসভা শেষে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জাতীয়পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর জাতীয় পার্টির সহসভাপতি লোকমান হোসেন, প্রতিবাদী শ্রমিক নেতা ও মহানগর জাতীয় শ্রমিকপার্টির সভাপতি এবং কেন্দ্রীয় নির্বাহী শ্রমিক পার্টির সহসাধারণ সম্পাদক রাজু আহম্মেদ রাজু, কেরানীরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ধরণী কান্ত রায়, অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি ( অসকস) বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির অর্থবিষয়ক উপদেষ্টা ও জেলা শাখার কার্যনির্বাহী পরিষদের উপদেষ্টা অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার আফজাল হোসেন, হাজির হাট থানা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, ১০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমির হোসেনসহ স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ।

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ ও মোহনা টেলিভিশনের রংপুর ব্যুরো চীফ শফিক আহমেদ। তিনি অনুষ্ঠানে গুনি জনের সম্মাননা স্মারক প্রদান এর আগে উপস্থিত হাজিরহাট প্রেসক্লাবের অজীবন,স্থায়ী ও সহযোগী সকল সদস্য এবং সিনিয়র উপদেষ্টা মন্ডলীর সম্মতিতে উক্ত অনুষ্ঠানটি পরিচালনায় সভাপতিত্বের নেতৃত্বে থেকে হাজিরহাট মেট্রোপলিটন প্রেসক্লাবে সদ্য সাত সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করে।
    এতে আহবায়ক কমিটির প্রধান নেতৃত্বের দায়িত্ব ঘোষনা করে,আহবায়ক করা হয়, বাংলা টেলিভিশনের রংপুর বিভাগীয় প্রতিনিধি ও রংপুর রিপোর্টার্স ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক,এসএম রাফাত হোসেন বাঁধন ও সিনিয়র #যুগ্ন আহবায়ক মোহাম্মদ মিজানুর রহমান মিজান, সদস্য রংপুর রিপোর্টার্স ক্লাব। তিনি দৈনিক বাংলাদেশ সময় পএিকা ও স্থানীয় পত্রিকা দৈনিক পরিবেশসহ মধুমতি অনলাইন টেলিভিশনের বিভাগীয় প্রতিনিধি হিসেবে কর্মরত এবং জাতীয় সূর্যোদয় পএিকার বিভাগীয় প্রতিবেদক,রংপুর রিপোর্টার্স ক্লাবের সদস্য সিনিয়র নারী সাংবাদিক রেখা মনি কে #আয়বায়ক কমিটির সদস্য সচিব ঘোষনাসহ #সদস্য করা হয় চারজন তরুণ উদীয়মান সাংবাদিকদের উক্ত প্রেসক্লাবের সাবেক সভাপতি ও রংপুর ফটো জার্নালিস্ট-অ্যাসোসিয়েশনের সদস্য আব্দুল্লাহ আল মামুন,জাতীয় জনবানী ও স্থানীয় দৈনিক আখিরা পত্রিকার নিজস্ব প্রতিবেদক রুবেল মিয়া,অনলাইন ক্রাইম তালাশ ডটকমের
    সেলিম মিয়াসহ আবির প্রমুখ।

    বাংলাদেশ সময়: ৪:২০ অপরাহ্ণ | শনিবার, ১৯ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ