• শিরোনাম

    সোনারগাঁও প্রেস ক্লাবে দুর্ধর্ষ চুরি

    এস,এম মনির হোসেন (সোনারগাঁও,নারায়ণগঞ্জ): মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২

    সোনারগাঁও প্রেস ক্লাবে দুর্ধর্ষ চুরি

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁও প্রেস ক্লাবে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে ।
    মঙ্গলবার ২২ নভেম্বর ২০২২ ইং ভোর পাঁচ টার দিজে সংঘবদ্ধ একটি চোরের দল সোনারগাঁও প্রেস ক্লাবের চালের টিন কেটে ভেতরে প্রবেশ করে স্টিলের আলমারি ভেঙে প্রয়োজনীয়
    কাগজপত্রসহ, নগদ ৭৫ হাজার টাকা ও সাংবাদিকদের ব্যবহৃত কম্পিউটার চুরি করে নিয়ে যায়। সাংবাদিকরা সকালে এসে দেখেন ক্লাবের টিনের চাল কাটা এবং ক্লাবের আসবাবপত্র এলোমেলো। পরে চুরির বিষয়টি চোখে পড়ে।
    এ ব্যাপারে সোনারগাঁও প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

    এ বিষয়ে সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি এম এম সালাউদ্দিন বলেন, প্রতিদিনের ন্যায় সাংবাদিকরা তাদের দায়িত্ব পালন শেষে রাত দশটার দিকে প্রেস ক্লাব বন্ধ করে বাসায় চলে যায়। পরে ভোর রাতে এ চুরি সংগঠিত হয়। চুরির ধরণ দেখে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত চুরি। এ ব্যাপারে সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের গ্রেফতারের দাবি জানান তিনি।
    খবর পেয়ে সোনারগাঁও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড: সামসুল ইসলাম ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদ এর সাবেক সদস্য এ্যাড: নুরজাহান বেগম, সোনারগাঁও থানার ইনচার্জ মাহবুব আলম ও সেকেন্ড অফিসার ইমরান হোসেনসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

    সোনারগাঁও থানার ওসি মাহবুব আলম জানান, উপজেলা পরিষদ চত্বরের মধ্যে অবস্থিত প্রেস ক্লাবে এ চুরি সংগঠিত হয়েছে। এবিষয়ে গুরুত্বসহকারে তদন্ত করা হবে। আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর সনাক্ত করার চেষ্টা চলছে।

    বাংলাদেশ সময়: ৮:৪৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ