• শিরোনাম

    সোনারগাঁওয়ে নাঃ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদের উদ্যোগে ইফতার বিতরণ

    এস,এম মনির হোসেন: রবিবার, ১৬ এপ্রিল ২০২৩

    সোনারগাঁওয়ে নাঃ জেলা স্বেচ্ছাসেবক লীগের  সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদের উদ্যোগে ইফতার বিতরণ

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নাজাতের ২৩তম রমজানে নাঃ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদের উদ্যোগে পিরোজপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ভবনাথপুর পূর্বপাড়া জামে মসজিদের সম্মানিত রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

    ১৫এপ্রিল ২০২৩ইং শনিবার বিকেলে নাজাতের ২৩তম রমজানে ইফতারির মাধ্যমে মেহমানদারী করেন ভবনাথপুর পূর্বপাড়া জামে মসজিদে ।

    এসময় উপস্থিত ছিলেন, ভবনাথপুর, রতনপুর, জিয়া নগর গ্রামের সম্মানিত মুসল্লীগণ। এসময় নেকবর হোসেন নাহিদ বলেন, রাসুলুল্লাহ (সা.) ইরশাদ করেছেন, যে ব্যক্তি কোনো রোজাদারকে ইফতার করাবেন সে ওই রোজাদারের সমপরিমাণ সওয়াব পাবেন এবং রোজাদারের সওয়াবও কমানো হবে না। (তিরমিজি, হাদিস : ৮০৭) এ আশা নিয়ে তিনি পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর পূর্বপাড়া জামে মসজিদে সম্মানিত রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছেন। তিনি বলেন,আমি সাধারন মানুষের হাসি বড় ভালো বাসি। সবাইকে সাথে নিয়ে ইফতার করার মজাই আলাদা। তাই আমি চেষ্টা করি সম্মানিত রোজাদারদের মুখে হাসি ফুটাতে। পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর পূর্বপাড়া জামে মসজিদের সম্মানিত রোজাদাররা বলেন, নেকবর হোসেন নাহিদ ভাইজান (নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক )

    তিনি একজন পিরোজপুর ইউনিয়নের জনসাধারণের প্রাণ প্রিয় ব্যক্তি। তিনি সব সময়ই নিঃস্বার্থ ভাবে গরীব দুঃখী মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে থাকেন। উনির মত সৎসাহসি একজন নিঃস্বার্থ স্বেচ্ছাসেবক আওয়ামীলীগ কর্মী পেয়ে আমরা পিরোজপুর ইউনিয়নবাসী খুবই গর্বিত ও আনন্দিত। আমরা গরিব দুঃখী মানুষ সব সময় তার মঙ্গল কামনা ও দীর্ঘ নেক হায়াত কামনা করি। মহান আল্লাহ রাব্বুল আল-আমিন তার মঙ্গল করুক এটাই আমাদের প্রার্থনা।

    বাংলাদেশ সময়: ১২:৩২ অপরাহ্ণ | রবিবার, ১৬ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ