• শিরোনাম

    সমাজের হতদরিদ্রদের মাঝে জেলা স্বেচ্ছাসেবকলীগের কম্বল বিতরণ

    সাতক্ষীরা প্রতিনিধি: মঙ্গলবার, ৩০ জানুয়ারি ২০২৪

    সমাজের হতদরিদ্রদের মাঝে জেলা স্বেচ্ছাসেবকলীগের কম্বল বিতরণ

    apps

    সমাজে হত দরিদ্রদের মাঝে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে শতাধিক পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

    সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব কাজী ফিরোজ হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শীতার্ত শিশু, নারী-পুরুষ ও বৃদ্ধদের মাঝে কম্বল বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন। এসময় তিনি বলেন, ‘শৈত্যপ্রবাহের এই সময়ে অসহায়দের সহায়তায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এই কম্বল বিতরণ করা হচ্ছে।

    অসহায় শীতার্ত মানুষের পাশে সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।’ শীতার্ত লোকজন কম্বল পেয়ে সষ্ট প্রকাশ করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাথ্য ও দীর্ঘায়ু কামনা করেন। অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এহসান হাবীব অয়নের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য সচিব শেখ নাজমুল হক রনি, সাবেক সদস্য শেখ আশিকুর রহমান, শেখ নিয়াজ মাহমুদ বিমান, মোহাম্মদ রফিকুল ইসলাম, আবু তাহের রাজু, কর্নেল বাবু মওদুদুল ইসলাম খোকন, মীর কর্নেল বাবু, হুমায়ুন কবির, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ জাহাঙ্গীর কবির, স্বেচ্ছাসেবক লীগ নেতা লাভলু, খোকা, ফারুক, জামাল, হাবিব, বাবু, আজিম, ফয়সালসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৭:০৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ