• শিরোনাম

    শ্রীপুরে কমিউনিটি পুলিশিং ডে পালিত

    মোঃ সাকিব খান শনিবার, ০৪ নভেম্বর ২০২৩

    শ্রীপুরে কমিউনিটি পুলিশিং ডে পালিত

    apps

    কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃঙ্খলা সর্বত্র এ প্রতিপাদ্যকে সামনে রেখে মাগুরার শ্রীপুরে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষ্যে শনিবার সকালে র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সকালে শ্রীপুর থানা চত্বর থেকে একটি র্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।

    শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন শ্রীপুর থানা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব ও গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মসিয়ার রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, সব্দালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্না খাতুন।

    এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর থানা ওসি (তদন্ত) পিয়ার উদ্দিন, দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সবুর, উপজেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ফিরোজা ইয়াসমিন, থানা সেকেন্ড অফিসার আ ফ ম মনিরুজ্জামান, শ্রীপুর থানা ও গ্রাম পুলিশসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    বাংলাদেশ সময়: ২:১৮ অপরাহ্ণ | শনিবার, ০৪ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ