• শিরোনাম

    শিবপুরে ৮ম শ্রেনীর শিক্ষার্থী ধ‌র্ষিত

    খন্দকার আমির হোসেন : রবিবার, ১২ মার্চ ২০২৩

    শিবপুরে ৮ম শ্রেনীর শিক্ষার্থী ধ‌র্ষিত

    apps

    নর‌সিংদীর শিবপুর উপ‌জেলার চক্রধা ইউ‌নিয়নের বিলশরন গ্রা‌মে ৮ম শ্রেণী শিক্ষার্থী ধ‌র্ষিত হ‌য়ে‌ছে ব‌লে অ‌ভি‌যোগ ও‌ঠে‌ছে ।

    ১১ মার্চ শ‌নিবার সন্ধ‌্যা রা‌ত্রে বিলশরন গ্রা‌মের আসাদ মিয়ার ছে‌লে কাউছার ও সংঘবদ্ধ ৫/৬জন শিক্ষার্থী‌কে জয়নগর ইউ‌পির অষ্টয়ানী গ্রা‌মের বা‌ড়ি থে‌কে তু‌লে এ‌নে নির্জন স্থা‌নে পর্যায়ক্রমে ধর্ষন কর‌তে থা‌কে কাউছার ও তার সংঘবদ্ধ ধর্ষক দল । এক পর্যা‌য়ে মে‌য়ে‌টির রক্তপাত শুরু হ‌লে ও মে‌য়ে‌টির শব্দ শু‌নে আশ-পা‌শের সামা‌জিক লোকজন ও কাউছা‌রের স্ত্রী ও মা ‌অ‌চেতন অবস্থায় উদ্ধার কর‌তে গে‌লে সেখা‌নে ধর্ষক কাউছা‌রকে ধর্ষনকা‌লে হা‌তে না‌তে ধর‌তে সক্ষম হয় । প‌রে মে‌য়ে‌টি‌কে প্রথ‌মে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে আস‌লে কর্তব‌্যরত চি‌কিৎসক অবস্থার অবন‌তি দেখ‌লে দ্রুত জেলা হাসপা‌তা‌লে রেফার্ড ক‌রে । বর্তমা‌নে মে‌য়ে‌টি জেলা হাসপাতা‌লে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছে । মে‌য়ে‌টি দ‌ড়িপুরা আদর্শ উচ্চ বিদ‌্যাল‌য়ের ৮ম শ্রেনীর শিক্ষার্থী ব‌লে জানা যায় ।
    উপ‌জেলার জয়নগর ইউ‌নিয়‌নের অষ্টয়ানী গ্রা‌মের সোহরাব হো‌সে‌নের মে‌য়ের পিতা সকা‌লে শিবপুর ম‌ডেল থানায় এ‌সে অ‌ভি‌যোগ কর‌লে পু‌লিশ দ্রুত অভিযান চা‌লি‌য়ে পিতা/পুত্রকে গ্রেফতার কর‌তে সক্ষম হয় ।
    পিতা/পুত্র বর্তমা‌নে থানায় আটক র‌য়ে‌ছে ।

    জয়নগর ইউ‌পি সদস‌্য শাহাদাত হো‌সে‌ন জানান, এই অল্প বয়‌সের ১৩/১৪ বছ‌রের মে‌য়ে‌টি‌কে লম্পট কাউছার ও তার সংঘবদ্ধ দল বা‌ড়ি থে‌কে তু‌লে এ‌নে ধর্ষন ক‌রে রক্তাত্ব অবস্থায় ধর্ষকের স্ত্রী ও মা মে‌য়ে‌টি‌কে উদ্ধার ক‌রে । আ‌মি ইউ‌পি সদস‌্য হি‌সে‌বে ও ভিক‌টি‌মের প‌রিবার প্রশ‌াস‌নের কা‌ছে দৃষ্টান্ত মুলক শা‌স্তির দা‌বি জানা‌চ্ছি ।

    শিবপুর ম‌ডেল থানার অ‌ফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার‌কে মু‌ঠো ফো‌নে কল দি‌লে ফোন‌টি রি‌সিভ ক‌রেন‌নি তাই বক্তব‌্য নেয়া সম্ভব হয়‌নি ।

    বাংলাদেশ সময়: ১১:০৯ অপরাহ্ণ | রবিবার, ১২ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ