• শিরোনাম

    শাওন হত্যার ২৪ ঘন্টায় কোতোয়ালী পুলিশের অভিযানে মুলহোতাসহ ৩ জন গ্রেফতার

    রুবেল, ময়মনসিংহঃ বুধবার, ১১ জানুয়ারি ২০২৩

    শাওন হত্যার ২৪ ঘন্টায় কোতোয়ালী পুলিশের অভিযানে মুলহোতাসহ ৩ জন গ্রেফতার

    apps

    ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে শাওন(৩২) হত্যা মামলার রহস্য উদঘাটন ০৩ ঘাতক গ্রেফতার এবং বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান।

    পুলিশের প্রেস বিজ্ঞপ্তি জানানো হয়, শাওন(৩২), পিতা-হযরত আলী, সাং-গোহাইলকান্দি তিনকোনা পুকুরপাড়, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ এর সহিত আসামী তোফাজ্জল হোসেন শাহীন (৩৫), পিতামৃত-আবুল হোসেন সাং-গোহাইলকান্দি তিনকোনা পুকুরপাড়, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ এর টাকা পয়সার লেনদেন নিয়া বিরোধ ছিল। বিরোধের জেরে ০৯ জানুয়ারী ২০২৩ ইং তারিখ রাত অনুমান ১০ টার সময় আসামী তোফাজ্জল হোসেন শাহীন সহ তাহার সাথে থাকা দিদার, অমি ও শাওন সহ অজ্ঞাতনামা আরো ৭/৮ জন মিলে কোতোয়ালী থানাধীন গন্দ্রপা বাংলাদেশ ব্যাংকের পিছনে বাগানে বসে আড্ডা দেওয়া ও লুডু খেলার সময় আসামী তোফাজ্জল হোসেন শাহীন তাহার পাওনা টাকা শাওনের কাছে চাইলে শাওন তাকে খারাপ কথা বলে। আসামী এই কথা সহ্য করতে না পারে তার পাশে থাকা লাঠি দিয়ে প্রথমে শাওনের পায়ে আঘাত করে এবং পরে তার মাথায় আঘাত করে। পরবর্তীতে শাওন মাটিতে লুটিয়ে পড়িলে আসামীরা ভোর রাতে শাওনকে ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন শাওনকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় শাওন মৃত্যুবরণ করে।

    এবিষয়ে ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাসুম আহামেদ ভূঞা’র নির্দেশে ময়মনসিংহ নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। নিহত শাওনের সহোদর বড় ভাই মোঃ শাকিল কোতোয়ালী থানায় অভিযোগ দায়ের করে অভিযোগের ভিত্তিতে এসআই(নিঃ) নিরুপম নাগ নেতৃত্তে সংগীয় অফিসার ও ফোর্স কোতোয়ালী থানা এলাকা গন্দ্রপা সাকিন থেকে এজাহারভূক্ত আসামী ১। তোফাজ্জল হোসেন শাহীন, ২. মোঃ দিদার, ৩। মোঃ অনিত হাসান অমি তাদেরকে গ্রেফতার করে এবং আসামী ১। তোফাজ্জল হোসেন শাহীন ও ২. মোঃ দিদার হত্যাকান্ডের ঘটনা স্বীকার করে বিজ্ঞ আদালতে জবানবন্দী প্রদান করেছে।

    বাংলাদেশ সময়: ১০:১৪ অপরাহ্ণ | বুধবার, ১১ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ