• শিরোনাম

    — র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ ও মুন্সীগঞ্জ এলাকায় হতে গাঁজা, ফেনসিডিল ও ইয়াবাসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

    নিজস্ব প্রতিবেদক শনিবার, ০৮ এপ্রিল ২০২৩

    — র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ ও মুন্সীগঞ্জ এলাকায় হতে গাঁজা, ফেনসিডিল ও ইয়াবাসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

    apps

    গতকাল ০৭/০৪/২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া আমিনপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০১ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আনোয়ার হোসেন (২৮) ও ২। মোঃ নাজমুল হোসেন (২৭) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ- ৩,০৪০/- (তিন হাজার চল্লিশ) টাকা জব্দ করা হয়

    এছাড়া একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার পদ্মা সেতু (উত্তর), থানাধীন চন্দের বাড়ীর বাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৪৫ বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আল আমিন (৩২) বলে জানা যায়।

    এছাড়াও একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন আগানগর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৩২ ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আপন রহমান (১৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ- ৩,০৪০/- (তিন হাজার চল্লিশ) টাকা জব্দ করা হয়

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ ও মুন্সীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা, ফেনসিডিল ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

    গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৯:১৪ অপরাহ্ণ | শনিবার, ০৮ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ