• শিরোনাম

    রাস্তার উপরে ড্রেজারের বেরিকেটে মোটরসাইকেল দুর্ঘটনা নিহত -১ আহত-১

    মোঃ নিজাম উদ্দিন মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩

    রাস্তার উপরে ড্রেজারের বেরিকেটে মোটরসাইকেল দুর্ঘটনা নিহত -১ আহত-১

    apps

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে রাস্তার উপরে ড্রেজারের পাইপ বসিয়ে বেরিকেট দিয়ে মেঘনা নদী থেকে বালু ফেলছে একটি মহল। সেই বেরিকেটের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল দুর্ঘটনা আশিক( ২২) নামে এক যুবক নিহত হয়েছেন। আর সুমন (২০) নামে এক যুবক মাথায় প্রচন্ড আঘাত পেয়ে গুরুতর আহত হয়েছেন। আহত সুমনকে স্থানীয়রা উদ্ধার করে অলিউর রহমান জেনারেল হাসপাতাল নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করেন।

    গতকাল সোমবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা সড়কের কবরস্থান সংলগ্নে এ ঘটনা ঘটে। নিহত আশির ধরাভাঙ্গা গ্রামের হান্নান মিয়ার ছেলে। আহত সুমন একই গ্রামের জামাল হোসেন ছেলে।

    প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, গণিশাহর মাজার থেকে মোটরসাইকেল যোগে আশিক ও সুমন বাসায় ফিরছিলেন ধরাভাঙ্গা গ্রামের কবরস্থানে সংলগ্নে এলাকায় এলে রাস্তার উপরের বসানো ড্রেজারের পাইপের বেরিকেটের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান আশিক। আহত হয় সুমন স্থানীয়রা উদ্ধার করে অলিউর রহমান জেনারেল হাসপাতাল নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সুমনকে
    ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করেন।

    এলাকাবাসী বলছেন, ড্রেজারের পাইপ বসানোর কারণেই এ দুঘটনা ঘটছে। এর আগে এ রাস্তায় কোন ভিট ছিল না। হঠাৎ করে একটি মহল রাস্তার উপর ড্রেজারের পাইপ বসিয়ে বেরিকেট দিয়ে বালু ফেলছে। এতে ঘটছে প্রতিনিয়তই ছোট বড় দুর্ঘটনা।

    এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান বলেন, রাস্তার উপরে অপরিকল্পিত অবৈধ ভাবে ড্রেজারে পাইপ বসানোর কোন সুযোগ নেই। সড়কে ড্রেজারের পাইপ বসিয়ে কেউ যদি যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

    এ ব্যাপরে নবীনগর থানার অফিসার ইনচার্জ
    মাহবুব আলম, বলেন বিষয়টি আমরা জেনেছি কেউ যদি অভিযোগ করে অবশ্যই আমরা আইনগত ব্যবস্থা নেব।

    বাংলাদেশ সময়: ৫:০৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ