• শিরোনাম

    রাজধানীর যাত্রাবাড়ী হতে ৪৪ কেজি গাঁজা ও ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

    শরীফ আহমেদ প্রতিবেদন: শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩

    রাজধানীর যাত্রাবাড়ী হতে ৪৪ কেজি গাঁজা ও ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

    apps

    রাজধানীর যাত্রাবাড়ী ও কেরানীগঞ্জ হতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪৪ কেজি গাঁজা ও ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস আটক করেছে র‌্যাব-১০।

    গোপন সংবাদের ভিত্তিতে ২৬ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ ও ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আব্দুল্লাহপুর এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১৩,২০,০০০/- (তের লক্ষ বিশ হাজার) টাকা মূল্যের ৪৪ (চুয়াল্লিশ) কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ মানিক আলী,মোঃ সজীব মিয়া,মোঃ হান্নান,মোঃ সুজন বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি হাইয়েস মাইক্রোবাস জব্দ এবং ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ-২,৫০০/-(দুই হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।

    এছাড়া একই দিনে র‌্যাব-১০ এর অপর একটি চৌকস দল রাজধানী ব্যস্ততম যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা মূল্যের ১০০০ (এক হাজার) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ জাহিদুল ইসলাম (৪১) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।পরে স্হানীয় থানা পুলিশের হেফাজতে তুলে দেওয়া হয় মামলার বাদী হয়েছেন র‍্যাব-১০।

    বাংলাদেশ সময়: ১১:১৪ অপরাহ্ণ | শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ