• শিরোনাম

    মিরপুরে আলোচিত পুলিশ কর্মকর্তাকে হত্যার ‘কথিত মডেলকে’গ্রেপ্তার করেছে র‍্যাব-০৩

    শরীফ আহমেদ প্রতিবেদন: শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

    মিরপুরে আলোচিত পুলিশ কর্মকর্তাকে হত্যার ‘কথিত মডেলকে’গ্রেপ্তার করেছে র‍্যাব-০৩

    apps

    ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) শাহ আলী থানার সহকারী উপ-পরিদর্শকের প্রধান হত্যাকারী “কথিত মডেল ফজিলাতুন্নেসা রিয়া ওরফে সুহাসিনী অধরাকে গোপন সংবাদের ভিত্তিতে

    বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ভোর রাতে রাজধানীর মেরুল বাড্ডা এলাকার সুবাস্তু নজর ভ্যালী টাওয়ার থেকে তাকে গ্রেপ্তার করেন র‌্যাব–৩ একটি চৌকস দল। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর সিইও অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দীন আহমেদ তিনি দৈনিক বাংলার নবকণ্ঠেকে জানান, অধরার আসল নাম ফজিলাতুন্নেসা রিয়া। তার গ্রামের বাড়ি পটুয়াখালীর কলাপাড়া উপজেলায়।

    তার জাতীয় পরিচয়পত্রের নাম পরিবর্তন করে ফজিলাতুন্নেছা রিয়া থেকে কৌশলে সুহাসিনী অধরা করেন। নিজের পরিচয় পরিবর্তন করে তিনি মডেল হয়েছিলেন। তিনি কিছু মিউজিক ভিডিওতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন। পাশাপশি মাদক সেবন ও বিভিন্ন ধনকুবের সন্তানদের টার্গেট করে ব্যাক্ল মেইল করতো ও বেশ অর্থ করি মালিক বনে গিয়েছিলেন।

    র‍্যাব জানায়, দশ বছর আগে, ২০১৩ সালে মিরপুরের পূর্ব মনিপুরের ১০৫০/৩ কাঁঠালতলার একটি ভবন থেকে শাহ আলী থানায় কর্মরত এএসআই হুমায়ূন কবিরের লাশ উদ্ধার করা হয়। তার শরীরে ইনজেকশন দিয়ে বিষক্রিয়া ও শ্বাসরোধ করে হত্যা করেন ফজিলাতুন্নেছা ও তার স্বামী রাফা-এ-মিষ্টি। রাফাকে গত বছর গ্রেপ্তার করা হয়েছে। তিনি বর্তমানে কারাগারে রয়েছেন।
    ফজিলাতুন্নেছা রিয়া সুহাসিনী অধরাকে মিরপুর শাহআলী থানার সোপর্দ করা হয়েছে

    বাংলাদেশ সময়: ৯:০৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ