• শিরোনাম

    নারায়ণগঞ্জে তিতাসের অভিযানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

    মো:ওমর ফারুক : মঙ্গলবার, ০৭ মার্চ ২০২৩

    নারায়ণগঞ্জে তিতাসের অভিযানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

    apps

    নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ জালকুড়ি নান্তেরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তিনটি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত ও তিতাস গ্যাস কর্তৃপক্ষ।
    সোমবার (৬ মার্চ) দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইয়াসমিনের নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জোবিঅ – নারায়নগঞ্জ অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মোস্তাক মাসুদ, জোবিঅ-ফতুল্লা শাখার ব্যবস্থাপক জয়নাল আবেদীন তিতাসের পক্ষে অভিযানে নেতৃত্ব দেন।

    এ সময় একটি বেকারী, ২ টি ফুড রেক কারখানায় অবৈধ গ্যাস সংযোগের প্রমাণ মেলে।

    ম্যাজিস্ট্রেটয়ের উপস্থিতিতে বেকারী মালিক হযরত আলী এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

    পরে তিতাস কর্তৃপক্ষ অবৈধ সংযোগগুলো বিচ্ছিন্নসহ স্থায়ীভাবে সিলগালা করে দেয়।

    জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইয়াসমিন বলেন, ‘অবৈধভাবে গ্যাস ব্যবহার না করতে এলাকাবাসীকে সতর্ক করে দিয়েছি। আমাদের অভিযান চলমান থাকবে। অবৈধ সংযোগের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।’

    তিতাসের আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক জয়নাল আবেদীন জানান, জালকুঁড়ি এলাকায় বেশ কয়েক বছর ধরে বিভিন্ন কারখানা ও আবাসিক ভবনে অবৈধভাবে গ্যাস ব্যবহার করা হচ্ছে। এ পর্যন্ত কোটি টাকার গ্যাস অবৈধভাবে ব্যবহার করা হয়েছে। বিষয়টি জানার পর এর আগে তিনবার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হলেও স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় পুনরায় সংযোগ স্থাপন করছেন অবৈধ গ্যাস ব্যবহারকারীরা।

    তিনি বলেন, ‘আবারও যাতে তারা অবৈধ সংযোগ নিতে না পারে, সে জন্য বিচ্ছিন্ন করা সংযোগগুলো আমরা স্থায়ীভাবে সিলগালা করে দিয়েছি।’
    তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান নিয়মিত চলবে বলেও জানান তারা।

    বাংলাদেশ সময়: ৩:৫৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ