• শিরোনাম

    যাএাবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসে দালাল চক্রের ১৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ০১ জনকে জরিমানা

    শরীফ আহমেদ প্রতিবেদনঃ রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

    যাএাবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসে দালাল চক্রের ১৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ০১ জনকে জরিমানা

    apps

    ঢাকা দক্ষিণ কেরাণীগঞ্জ অবস্হিত যাএাবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসের দালাল চক্রের ১৪ জনকে র‌্যাব-১০ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি চৌকস দল ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস যাত্রাবাড়ী, দক্ষিন কেরাণীগঞ্জ, ঢাকা অফিস এলাকায় পাসপোর্ট অফিসের দালাল চক্রের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম পরিচালনা করে।

    এসময় উক্ত ভ্রাম্যমাণ আদালত দক্ষিন কেরাণীগঞ্জের আঞ্চলিক পাসপোর্ট অফিসে আগত সাধারন মানুষকে বিভিন্ন প্রকার হয়রানি ও প্রতারনা করার অপরাধে দালাল চক্রের ১৫ জনকে আটক করে। যার মধ্যে ওবাইদুল (৩৮) পলাশ (৪০) ইব্রাহিম (৩২) মোঃ রিপন (২৪) রওশন (৪৮) দিলদার (৫৮) শ্রী গবীন্দ (৩৫) মোঃ হবিবুর (৩৩) লিটন (৩৮) ও জাহিদুল (৩৪) নামের ১০ জনকে ১৫ দিন করে এবং মোঃ নাসির(৫৪) মনির (২৮) ফয়সাল (৩৮) ও হাসমত (৪০) নামের ০৪ জনকে ৩০ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ও জাকারিয়া নামের এক জনের নিকট হতে ২০০/- টাকা জরিমানা আদায় করেন।

    কারাদন্ড প্রাপ্ত আসামীদেরকে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এর আদেশক্রমে ঢাকা কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জে প্রেরণ করা হয়েছে।বিভিন্ন সুএে জানা যায় এই দালালরা অফিসের কিছু অসাধু কর্মকতা ও কর্মচারী দের সমন্বয়ে পাসপোর্ট আবেদন কারীদের বিভিন্ন সুযোগ সুবিধা কথা বলে বাড়তি টাকা আদায় করে দিনের পর দিন পাসপোর্ট ডেলিভারীতে ভোগান্তি দেয়।

    বাংলাদেশ সময়: ১০:৫০ অপরাহ্ণ | রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ