• শিরোনাম

    মাগুরার একদল সেচ্ছাসেবী সেমিকোলন মানবতার কল্যাণে”আর্ত মানবতার সেবা

    মোঃ জুয়েল রানা সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩

    মাগুরার একদল সেচ্ছাসেবী সেমিকোলন মানবতার কল্যাণে”আর্ত মানবতার সেবা

    apps

    নিভৃত্বে কাজ করে যাচ্ছে মাগুরার সেমিকোলন মাগুরা একদল সেচ্ছাসেবী “আর্ত মানবতার সেবায় আমাদের হৃদয়” স্লোগানকে সামনে রেখে দীর্ঘদিন কাজ করে যাচ্ছেন মানবতার কল্যাণে। সেমিকোলন নামের একটি অরাজনৈতিক সংগঠন 2012 সালে সাহিত্য চর্চার মাধ্যমে আত্মপ্রকাশ করলেও বর্তমানে বিভিন্ন কর্মসূচি তৈরী করে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে।

    মাগুরা জেলার মধ্যে বিনামূল্যে খাদ্য প্রদান, দুস্থ্য রোগীদের চিকিৎসা সামগ্রী, গরীব মেধাবি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান, জরুরীভিত্তিতে বিভিন্ন রোগীদের মাঝে রক্তদানসহ সমাজ বির্নিমানে বিভিন্ন কর্মসূচি তৈরী করে কাজ করে যাচ্ছে মাগুরার সেমিকোলন।

    সেমিকোলন সংগঠনের প্রতিষ্ঠাতা জনাব সোহেল সবুজ এই প্রতিবেদক কে জানান সরকারের পাশাপাশি দেশে অনেক জানা অজানা সংগঠন এমনকি ব্যক্তি উদ্যাগে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে তবে প্রয়োজনের তুলনায় এখনও তা সীমিত ও অপ্রতুল। সেটা সময়ের ব্যবধানে অপ্রতিতূল্য। তিনি সমাজের প্রত্যেক বিত্তবান লোকদের প্রতিদিন একটি করে ভালো কাজ করার আবেদন জানান। তাহলে সমাজ এমনকি আমাদের মাতৃভূমিতে কোন ভেদাভেদ বা বৈষম্য থাকবে না। মাগুরার জেলার জনন্দীত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আবু নাসের বেগ এই মহতি কাজের প্রতি সাধুবাদ জানিয়ে নিজেই যুক্ত হোন আজীবন উপদেষ্টা হিসাবে এবং তিনি জেলা প্রশাসন থেকে সম্প্রতি উদ্যোগ নিয়ে ভালো কাজের স্বীকৃতি প্রদান করে যাচ্ছেন।

    বাংলাদেশ সময়: ৮:৪৪ অপরাহ্ণ | সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ