• শিরোনাম

    মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

    রিপন ঘোষ, মাগুরা প্রতিনিধি : শুক্রবার, ২৮ এপ্রিল ২০২৩

    মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

    apps

    বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ বিনামূল্যে আইনসেবার দ্বার উন্মোচন” এই প্রতিপাদ্য নিয়ে মাগুরায় আজ শুক্রবার জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৩ পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল ৯ টায় জেলা জজ আদালত চত্বরে বেলুন ও কবুতর উড়িয়ে প্রধান অতিথি হিসাবে দিবসটির উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর। পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে জেলা জজ আদালত প্রাঙ্গনে আলোচনা সভায় মিলিত হয়।

    সিনিয়র জেলা ও দায়রা  জজ অমিত কুমার দে’র সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ, পুলিশ সুপার মশিউর দৌলা রেজা, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, সিভিল সার্জন ডা.শহীদুল্লাহ্ দেওয়ান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাহিদ হাসান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারহানা ইয়াসমিন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবির, জেলা লিগ্যাল এইড কর্মকর্তা মো ফরিদুজ্জামান, জেলা আইনজীবী সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাবলু, সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সংগ্রাম  সহ অন্যরা।

    এ উপলক্ষে জেলা লিগাল এইড অফিসের পক্ষ থেকে লিগাল এইড মেলায় সরকারি খরচে আইনি পরামর্শ, আইনগত সহায়তা, আইনি তথ্য এবং বিকল্প বিরোধ পদ্ধতিতে বিরোধ নিষ্পত্তিসহ বিভিন্ন আইনি বিষয়ে পরামর্শ প্রদান করা হয়।

    বাংলাদেশ সময়: ২:২৬ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ