• শিরোনাম

    বোরহানউদ্দিনে ২৫ ভরি স্বর্ণালংকার সহ গৃহকর্মী আটক

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: বুধবার, ০২ আগস্ট ২০২৩

    বোরহানউদ্দিনে ২৫ ভরি স্বর্ণালংকার সহ গৃহকর্মী আটক

    apps

    ভোলার বোরহানউদ্দিনে বিভিন্ন বাসা বাড়ীতে কাজের বুয়া সেজে চুরি করা চোর চক্রের সদস্য মোসাঃ ইয়াসমিন বেগমে(৪৩) কে গ্রেফতার করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। সোমবার সকালে বোরহানউদ্দিন উপজেলার ছোট মানিকা ৪ নম্বর ওয়ার্ডের তার স্বামীর বসতঘর থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২৪ ভরি আট আনি স্বর্ণালংকার উদ্ধার করে পুলিশ।

    বোরহানউদ্দিন থানা পুলিশ সূত্রে জানা যায়,গত ১৩ জুলাই বোরহানউদ্দিন পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের তসলিমা বেগমের বাড়ীতে কাজের বুয়া হিসেবে যোগদান করেন চোর চক্রের সদস্য মোসাঃ ইয়াসমিন বেগম।২৬ জুলাই আটক ইয়াসমিন বেগম ঘর ঝাড়ু দেওয়ার সময় বিভিন্ন প্রকারের স্বর্নালংকার হাতের কাছে পেয়ে চুরির উদ্দেশ্য তার নিজ বাড়ি বোরহানউদ্দিন উপজেলার ছোট মানিকা গ্রামে নিয়ে যায় এবং সেগুলো প্লাস্টিকের কোটায় ভরে বাগানে মাটির নিচে পুতে রাখে।

    ২৬ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত খোঁজাখুজির পর সেগুলো না পেয়ে ইয়াসমিনকে সন্দেহভাজন হিসেবে চিহ্নিত করে ৩০ জুলাই রবিবার দুপুরে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন ইয়াসমিনের ঘর মালিক তসলিমা বেগম।

    পরে ৩০ জুলাই রবিবার রাতে ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএমের নির্দেশে বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়ার প্রত্যক্ষ তত্ত্ববধায়নে বোরহানউদ্দিন থানা পুলিশের একটি টিম রাতভর অভিযান পরিচালনা করে ৩১ জুলাই সকালে বিভিন্ন প্রকারের কানের দুল,রুলি,বালা,আংটি,নাক ফুল,গলার চেইন,কান পাশা,স্বর্নের পাথর আংটি সহ ২৪ ভরি ৮ আনা স্বর্নালংকার উদ্ধার করে যার বাজার মূল্য ১৭ লাখ টাকা বলে জানা যায়।

    বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া ৩১ জুলাই সোমবার বিকালে বলেন,ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামানের নির্দেশে রবিবার রাতভর থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে চোর চক্রের সদস্য ইয়াসমিন বেগম কে সোমবার সকালে আটক করে এবং চুরি মামলার মাধ্যমে দুপুরেই আটককৃত ইয়াসমিন কে কোর্টে প্রেরণ করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৯:৫৭ পূর্বাহ্ণ | বুধবার, ০২ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ