• শিরোনাম

    পবায় ৫২তম জাতীয় সমবায় দিবস উদযাপন

    নিজস্ব প্রতিবেদক: শনিবার, ০৪ নভেম্বর ২০২৩

    পবায় ৫২তম জাতীয় সমবায় দিবস উদযাপন

    apps

    ‘সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ প্রতিপাদ্যে রাজশাহীর পবায় ৫২তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এর আগে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্তরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য র‌্যালি বের হয়। শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন ক্যাটাগরিতে পাঁচজন সমবায়ীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

    শনিবার (৪ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও সমবায় দপ্তর ও স্থানীয় সমবায়ীবৃন্দের যৌথ আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত।

    অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসা: আরজিয়া বেগম ও মো: ওয়াজেদ আলী খাঁন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আবু বাশির, উপজেলা রিসোর্স সেন্টার (ইউআরসি) ইন্সট্রাক্টর রেহেনা আকতার, সহকারী প্রোগ্রামার (ব্যানবেইস) ইসমোতারা খাতুন।

    উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শামসুন্নাহার এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন উপজেলা সমবায় অফিসার সুলতানুল ইসলাম, সমবায়ীদের মধ্যে বক্তব্য দেন নলখোলা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সম্পাদক রেজাউল করিম ও বন্ধন মহিলা সমবায় সমিতির সম্পাদক আবেদুন নাহার, অপরাজিতা মহিলা সমবায় সমিতির সভাপতি রহিমা বেগম।

    উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার এমএমএন জহুরুল ইসলাম, উপজেলা পল্লী দারিদ্র্য বিমোচন কর্মকর্তা সাইদুর রহমান, উপজেলা সহকারী প্রোগ্রামার শহিদুল ইসলাম শহিদ, উপজেলা তথ্য কর্মকর্তা জিনিয়া শারমিন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার জোবাইদা খানম, উপজেলা একাডেমিক সুপারভাইজার আয়েশা নাজনীন, উপজেলা সমবায় দপ্তরের সহকারী পরিদর্শক পলাশ উদ্দিন ও নাসরিন আলম, সমবায়ী ইউসুফ আলী চৌধুরী, ফয়েজ উদ্দিন, মনিরা বেগম, মুরশিদা রায়হান, ফাহিমা বেগম, রোকেয়া বেগম, আবু শামা, মিজানুর রহমান লিটন, গোলাম রসুল সহ বিভিন্ন সমবায় সমিতির প্রতিনিধি, সাংবাদিক, উপজেলা প্রশাসন ও সমবায় দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৭:০৫ অপরাহ্ণ | শনিবার, ০৪ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ