• শিরোনাম

    পবায় জেলেদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি আসাদ

    নিজস্ব প্রতিবেদক বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

    পবায় জেলেদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি আসাদ

    apps

    রাজশাহীর পবায় ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলেদের মাঝে বিকল্প কর্মসংসংস্থানের উপকরণ হিসেবে বকনা বাছুর বিতরণ করা হয়েছে। এসময় হরিপুর, হরিয়ান ও কাটাখালী পৌরসভার পদ্মানদীর তীরবর্তী বসবাসরত ১৬জন জেলের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিকল্প কর্মসংসংস্থানের উপকরণ হিসেবে বকনা বাছুর বিতরণ করা হয়। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা: আসাদুজ্জামান আসাদ। পবা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয় এই অনুষ্ঠানের আয়োজন করে।

    পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারী কমিশনার ভূমি অভিজিত সরকার এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগের উপপরিচালক আব্দুল ওয়াহেদ মন্ডল, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: ইয়াসিন আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসা: আরজিয়া বেগম ও মো: ওয়াজেদ আলী খান, জেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম।

    সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আসাদুজ্জামান এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: সুব্রত কুৃমার সরকার, উপজেলা সমাজসেবা অফিসার জাহিদ হাসান রাসেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আবু বাছির, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী শাহিনুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক একেএম ফজলুল হক, উপজেলা আনসার ও ভিডিপি কমকর্তা আকরাম আলী, হড়গ্রাম ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউডিএফ জাকিয়া সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা পরিষদের সদস্য তোফিকুল ইসলাম তৌফিক, বায়া ষ্কুল এন্ড কলেজের শিক্ষক আব্দুর রশিদ ও সারোয়ার জাহান, পারিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নবীবুর রহমান নবীসহ আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৯:২৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ