• শিরোনাম

    নারায়ণগঞ্জে অভিযানে ২৫ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে প্রাইভেটকার সহ আটক করেছে র‌্যাব-১১

    শরীফ আহমেদ বিশেষ রিপোর্ট: বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

    নারায়ণগঞ্জে অভিযানে ২৫ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে প্রাইভেটকার সহ আটক করেছে র‌্যাব-১১

    apps

    Rapid Action battalion Elite force প্রতিষ্ঠালগ্ন থেকে আমাদের দেশে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন অপরাধীদের গ্রেফতার অপরাধ দমন ও আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব Elite force ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ সিপিসি-১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

    তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল গত ৩১ জানুয়ারী ২০২৩ তারিখ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ২৫ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার সহ ০৪ জনকে আটক করেছে র‌্যাব-১১ আসামী হলেন ১। মোঃ রাব্বি (২২), পিতা-মোঃ পান্নু মৃধা, মাতা-মোছাঃ পারভিন বেগম, সাং-ওলিপুরা (৯নং ওয়ার্ড), থানা-বাউফল, জেলা-পটুয়াখালী, এ/পি-মিয়া বাড়ী ৩নং গলি, পাইপ রাস্তা, মিরহাজীরবাগ, থানা-যাত্রাবাড়ী, ঢাকা, ২। মোঃ মহসিন হাওলাদার (২২), পিতা- মোঃ মোতালেব হাওলাদার, মাতা-সেলিনা বেগম, সাং-রনখোলা, থানা-পালং, জেলা-শরীয়তপুর, এ/পি-পূর্ব রসুলপুর, ৫নং গলি ওয়ার্ড নং-৫৬, থানা-কামরাঙ্গীরচর, ঢাকা ৩। মোঃ আমিনুল ইসলাম (৩৯), পিতা-নুরুল ইসলাম মাতা-ফিরোজা বেগম সাং-দক্ষিণ বাঘবেয থানা-কোতয়ালী। জেলা-কুমিল্লা

    ৪। মোহাম্মদ শেখ ফরিদ (৩৭) (প্রাইভেটকার চালক), পিতা-মোহাম্মদ নুরুজ্জামান, মাতা-মোছাঃ শহীজুন নেছা, সাং-শ্যামপুর, (ভরসা কোল্ডষ্টোরেজ এর পিছনে), থানা-কাউনিয়া, জেলা-রংপুর, এ/পি-বাসা নং-৩০, শাহজালাল এ্যাভিনিউ, সেক্টর-০৪, উত্তরা পূর্ব থানা,ঢাকা।এদেরকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড সংলগ্ন জনৈক মোঃ হযরত আলীর ফুলের দোকানের সামনে হতে গ্রেফতার করা হয়।

    প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১, সিপিসি-১ এর অভিযান পরিচালনা করেন।

    গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় একটি নিয়মিত মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।পরে সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ২:১৯ অপরাহ্ণ | বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ