• শিরোনাম

    নরসিংদী-০৫ আসনে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন নৌকার মাঝি রাজিউদ্দিন আহমেদ রাজু

    শাহরিয়ার আহমেদ পরাগ বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩

    নরসিংদী-০৫ আসনে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন নৌকার মাঝি রাজিউদ্দিন আহমেদ রাজু

    apps

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২০৩ নরসিংদী ০৫ সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী রাজিউদ্দিন আহমেদ রাজু’র কে বরণ করে নিয়েছে রায়পুরা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা। উপস্থিত হাজার হাজার নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি।

    বুধবার (২৯ নভেম্বর) দুপুরে ১২;০০টায় নরসিংদী রায়পুরা আঞ্চলিক সড়ক নরসিংদী সদর থেকে  উপজেলা প্রবেশ মুখে নরসিংদী-০৫ (রায়পুরা) আসনের প্রার্থী রাজিউদ্দিন আহমেদ রাজু  ঢাকা থেকে আসেন। এসময় তাকে বরণ করার জন্য হাতে ফুল নিয়ে শুভেচ্ছা জানানোর জন্য উপজেলার হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত হয়েছিলেন। এসময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সম্পূর্ণ এলাকা। নেতাকর্মীদের চোখে মুখে উচ্ছ্বাস আনন্দ ছিল চোখে পড়ার মতো। নেতাকর্মীরা বলছেন এটি নৌকার গণজোয়ার।

    উপস্থিত নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নেতাকে নৌকার টিকেট দিয়ে আমাদের মাঝে পাঠিয়েছেন। তাকে শুভেচ্ছা জানানোর জন্য দুপুর দুইটা থেকে একটি উপজেলার ২৪ টি ইউনিয়ন ও ০১ টি পৌরসভার নেতাকর্মীরা এখানে উপস্থিত হয়েছেন। নির্বাচনী আচারণবিধি মেনে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য। নরসিংদী-০৫ (রায়পুরা)  সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী  বীর মুক্তিযোদ্ধা

    রাজিউদ্দিন আহমেদ রাজু সকল নেতাকর্মীদের সাথে সাক্ষাত করেছেন, হাত মিলিয়েছেন এবং সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ে কাজ করার আহবান জানিয়েছেন।

    এইসময় উপস্থিত ছিলেন রাজিউদ্দিন আহমেদ রাজু’র সহধর্মিণী কল্পনা রাজিউদ্দিন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহম্মেদ পার্থ, উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকি,, পৌরসভার মেয়র জামান মোল্লা,শ্রীনগর ইউপি সদস্য রিয়াজ মোর্শেদ খাঁন রাসেল, মির্জাপুর ইউপি সদস্য মঞ্জুর এলাহি প্রমূখ।

    শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খাঁন রাসেল  বলেন, আমাদের নৌকার প্রার্থীর আগমনে দলীয় নেতাকর্মীদের মধ্যে আনন্দের জোয়ার বইছে। আমরা ভোটের মাঠে নেমেছি, থাকবো। বিজয় নিয়ে ঘরে ফিরবো। রায়পুরা উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার সকল ওয়ার্ডের নেতাকর্মীরা নৌকার ভোট যুদ্ধের অতন্দ্র প্রহরী।

    মির্জাপুর ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহি

    বলেন, আমাদের নেতা  বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু এমপিকে মনোনয়ন দেওয়ার রায়পুরা উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। তাকে বরণ করতে হাজার হাজার নেতাকর্মীদের ঢল নেমেছে। নৌকাকে বিজয়ের লক্ষ্যে আমরা শতভাগ আশাবাদী।

    এসময় নরসিংদী-০৫ আসনের (রায়পুরা) আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৪:৫৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ