• শিরোনাম

    নরসিংদীর শিবপুরে জমি নিয়ে বিরোধের জেরে নিহত-১, আহত ৩

    খন্দকার আমির হোসেন সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩

    নরসিংদীর শিবপুরে জমি নিয়ে বিরোধের জেরে নিহত-১, আহত ৩

    apps

    নরসিংদীর শিবপুরে পুটিয়া ইউনিয়নের (পাটুয়াপাড়)জমি নিয়ে বিরোধের জেরে দ্বীন ইসলাম (৩৮) নামের একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ ১৮ সেপ্টেবর সোমবার সকাল সাড়ে ১১টার দিকে শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের পাটুয়ারপাড় গুপ্তপারা গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত দ্বীন ইসলাম একই এলাকার মোসলেহ উদ্দিনের ছেলে। আহতরা হলেন একই এলাকার মৃত ফালু মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৬৫), শান্ত (২০) ও রাজিয়া (৩০)।

    পুলিশ, নিহতের চাচা ইব্রাহিম ও স্থানীয়রা জানায়, দ্বীন ইসলামের সঙ্গে জমি নিয়ে তাঁর দূরসম্পর্কের চাচাতো ভাই আনোয়ার হোসেনের সাথে দীর্ঘ দিন যাবত বিরোধ চলছিল। এরই জের ধরে আজ সোমবার সকালে তাঁদের মধ্যে ঝগড়া হয়। দুই পক্ষের মধ্যে দেশীয় অস্র নিয়ে পাল্টাপাল্টি হামলায় দ্বীন ইসলাম নিহত হন। এ ঘটনায় আহত আনোয়ার হোসেনকে উদ্ধার করে গুরুতর অবস্থায় প্রথমে নরসিংদী জেলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে নরসিংদী জেলার শিবপুর – মনোহরদীর পুলিশ সার্কেল মেজবাহ উদ্দিন ও ওসি ফিরোজ তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেন।
    এ বিষয়ে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, পূর্ব বিরোধের জেরে দ্বীন ইসলাম নামের একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। ময়না তদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

    বাংলাদেশ সময়: ১০:১৬ অপরাহ্ণ | সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ