• শিরোনাম

    নরসিংদীর ঘোড়াশালে কাভার্ডভ্যান-সিএনজি সংঘর্ষে নারীসহ দুইজনের মৃত্যু, আহত-৪

    এম. ওবায়েদুল কবীর, স্টাফ রিপোর্টার: বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩

    নরসিংদীর ঘোড়াশালে কাভার্ডভ্যান-সিএনজি সংঘর্ষে নারীসহ দুইজনের মৃত্যু, আহত-৪

    apps

    নরসিংদীর পাঁচদোনা-টঙ্গী সড়কের টান ঘোড়াশালে সিএনজি চালিত অটোরিক্সা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে এই দূর্ঘটনা ঘটে।

    পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    এ ঘটনায় সিএনজি চালিত অটোরক্সিার আরো ৪ যাত্রী গুরুত্বর আহত হয়। নিহতরা হলেন গাজীপুরের কালীগঞ্জ উপজেলার সুরেন্দ্র নাথের ছেলে সিএনজির যাত্রী পঙ্কজ (৪০) এবং অজ্ঞাত নারী (৩৫)।

    প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, পাঁচদোনা থেকে যাত্রী বোঝাই করা সিএনজিটি ঘোড়াশালের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে টান ঘোড়াশাল এলাকায় একটি গাড়ীকে ওভারট্রেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পঙ্কজ নিহত হয়। এ সময় দুই নারীসহ আরো চার জনকে গুরুত্বর আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে অজ্ঞাত আরেক নারী নিহত হয়।

    পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পলাশ থানায় প্রেরণ করেছে। আহতদের মধ্যে আরেক নারী নিহতের খবর পেয়েছি। বাকী আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দূর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও সিএনজি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে। অজ্ঞাত নারীর পরিচয়ের জন্য পিবিআইকে খবর দেয়া হয়েছ।

    বাংলাদেশ সময়: ১০:০৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ