শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

>>

নবীনগরে ডাঃ শাহ ফাউন্ডেশনের উদ্যোগে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

 মোঃ নিজাম উদ্দিন   |   শনিবার, ১৮ মে ২০২৪   |   প্রিন্ট

নবীনগরে ডাঃ শাহ ফাউন্ডেশনের উদ্যোগে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় মানবিক কাজের ব্রত নিয়ে প্রতিষ্ঠা পাওয়া ডাঃ শাহ আলম ফাউন্ডেশন ইতোমধ্যে এলাকায় বিভিন্ন মানবিক কর্মকাণ্ড পরিচালনা করছেন। তারই ধারাবাহিকতায় এবার নবীনগর উপজেলার পশ্চিম এলাকা সলিমগঞ্জ অলিউর রহমান জেনারেল হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পিং করেন।

১৮ই মে শনিবার দিনভর এই ফ্রি মেডিকেল ক্যাম্পে জেলার ২৩ জন বিভিন্ন রোগের বিশেষজ্ঞ চিকিৎসকগণ অংশগ্রহণ করে সহস্রাধিক অসহায় শ্রমজীবী মেহনতি মানুষকে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেন। এই দিন ফ্রি মেডিকেল ক্যাম্প শেষে রোগীদের মাঝে দুই লাখ টাকার বিভিন্ন ওষুধ বিতরণ করেন। এলাকায় অসংখ্য মানুষ এই চিকিৎসা সেবা ও ঔষধ পেতে আবেগ আপ্লুত কন্ঠে জানান,আমরা যেভাবে চিকিৎসা সেবা পেলাম তা কোন দিন ভুলব না,যত্ন সহকারে আন্তরিকতা ও মানবিক আচরণে হতবাক হওয়ার মতো একটা সেবা আমরা ডাঃ শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে পেয়েছি।

মানবতার কল্যাণে তাদের এই উদ্যোগকে আল্লাহ কবুল করুন। ডাঃ শাহ আলম ফাউন্ডেশনের কর্নদ্বার স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক,ব্রাহ্মণবাড়িয়া জেলার সাবেক সিভিল সার্জন ডাঃ শাহ আলম বলেন,আমরা নবীনগর উপজেলার এই পশ্চিম এলাকার সাধারণ মানুষের চিকিৎসা সেবার মাধ্যমে চলছে উপজেলাব্যাপী সেবা কার্যক্রম। পর্যাক্রমে পুরো উপজেলার মানুষের জন্য আমরা এই ধরনের কাজে সম্পৃক্ত হবো। ডাঃ শাহ আলম ফাউন্ডেশন সাধারণ মানুষের কল্যাণে প্রতিষ্ঠা করা হয়েছে।আমরা মানবিক কাজে অবিরত অবস্থান চালিয়ে যাবো। আজকে আমাদের যেসকল সহকর্মী,সহযোদ্ধা পুরো দিন ধরে সহযোগিতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি সকলের নিকট দোয়া কামনা করছি।

Facebook Comments Box

Posted ৮:৩৯ অপরাহ্ণ | শনিবার, ১৮ মে ২০২৪

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com

nilüfer escort coin master free spins