• শিরোনাম

    নওগাঁয় ইটভাটায় পড়ে ছিল ইজিবাইকচালকের গলাকাটা মরদেহ

    সাহেব আলী, নওগাঁ প্রতিনিধি : সোমবার, ২২ মে ২০২৩

    নওগাঁয় ইটভাটায় পড়ে ছিল ইজিবাইকচালকের গলাকাটা মরদেহ

    apps

    নওগাঁয় অতুল কুমার সরকার (৪০) নামে এক ইজিবাইকচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০টার দিকে নওগাঁ পৌরসভার নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের নলগড়া এলাকার একটি ইটভাটা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

    অতুল নওগাঁ পৌরসভার সুলতানাপুর মঠের ঘাট এলাকার অভয় চন্দ্রের ছেলে। পড়ে থাকা মরদেহের কিছু দূর থেকে তার গাড়িটিও উদ্ধার করে পুলিশ। তবে সেটিতে কোনো ব্যাটারি পাওয়া যায়নি।

    পুলিশের ধারণা, ইজিবাইকের ব্যাটারি ছিনতাই করার উদ্দেশ্যেই অতুলকে হত্যা করা হয়েছে।

    নিহতের ভাই রঞ্জিত সরকার বলেন, ‘প্রতিদিনের মতো গতকাল বিকেল ৪টার দিকে গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হয় যায় অতুল। এরপর রাত ১২টা পর্যন্ত বাড়ি না ফিরলে আমার বৌদি ঘুমিয়ে যায়। ভোরে বৌদি আমাকে ডেকে বলে তোমার ভাই তো আজ রাতে বাড়িতে আসেনি। তখন তার নাম্বারে ফোন দিলে মোবাইল বন্ধ দেখায়। পরে তাকে বিভিন্ন জায়গায় খুঁজেও কোনো সন্ধান পাওয়া যায়নি।’

    ‘যেহেতু আমার ভাই গাড়িটি ভাড়া নিয়ে চালায়, তাই আমি ওই গাড়ির গ্যারেজে গিয়ে খোঁজ নিতে যাই। এসময় মালিকের কাছে ফোন আসে, একটি গাড়ি পড়ে আছে। তখন সেখানে গিয়ে দেখি আমার ভাইকে বিভিন্ন জায়গায় আঘাত করে মেরে ফেলা হয়েছে। আমার ধারনা পরিচিত কেউ পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে। আমরা এর বিচার চাই।’

    নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইজিবাইকের ব্যাটারী ছিনতাই কালে এঘটনা ঘটতে পারে। মামলার প্রস্তুতি চলছে।

    বাংলাদেশ সময়: ৮:১৭ অপরাহ্ণ | সোমবার, ২২ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ