• শিরোনাম

    ঢাকাস্থ শ্যামগ্ৰাম ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত।

    মোঃ নিজাম উদ্দিন শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

    ঢাকাস্থ শ্যামগ্ৰাম ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত।

    apps

    ঐক্যের শক্তি নৈতিকতার গৌরব এই স্লোগানকে সামনে রেখে এই ঠাণ্ডা বাতাসের দাপটে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিয়েছে মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ঢাকাস্থ শ্যামগ্ৰাম ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদ এর সকলের সার্বিক সহযোগিতায় শীতার্তদের মাঝে শ্যামগ্ৰাম ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ১০টি করে কম্বল বিতরণ করা হয়েছে। আজ শনিবার (২৭ জানুয়ারি ২০২৪) বিকেলে শ্যামগ্ৰাম মোহিনী কিশোর স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় ।

    শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য ড. মোহাম্মদ শাহাবুদ্দিন ,মোঃ ওমর ফারুক ও জাহাঙ্গীর আলম নিপুণ।

    শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকাস্থ শ্যামগ্ৰাম ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি এডভোকেট ফোরকান উদ্দিন,সাধারণ সম্পাদক মোহাম্মদ অলী উল্লাহ, সাংগঠনিক সম্পাদক এম. এইচ মেহেদী হাসান, প্রচার সম্পাদক কাজী সজিব সদস্য হাসিবুল হাসান শান্ত, আক্তার হোসেন, আহাম্মদ আলী আকাশ, জিহাদ, পিয়াস , মামুন ,তুফায়েল প্রমূখ।

    শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য ড. মোহাম্মদ শাহাবুদ্দিন বলেন ঢাকাস্থ শ্যামগ্ৰাম ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদ আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে ঢাকাস্থ শ্যামগ্ৰাম ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদ এখানে এসেছে, আপনাদের পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। আর শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। সমাজের বিত্তবানদের সম্মিলিত ভাবে এগিয়ে আসলে শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব।

    নতুন কম্বল পেয়ে আনন্দ প্রকাশ করেন শীতার্ত পুরুষ ও মহিলা সহ অনেকেই। এক অশীতিপর নারী বললেন,বাড়িঘর তেমন কিছুই নেই। শীতে অতি কষ্টে আছি, প্রচণ্ড কস্ট। শীতের পোশাক খুব সামান্য। শীতে শরীর কাঁপে ঠনঠন করে। এই কম্বল পেয়ে বড় উপকার হলো আমি তাদের জন্য দোয়া করি ।

    বাংলাদেশ সময়: ৮:০৯ অপরাহ্ণ | শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ