• শিরোনাম

    –ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে মায়ের পরকীয়ার বলি ০২ শিশু’কে হত্যার প্রধান আসামী জুলহাসসহ পার্কের মালিক ও ম্যানেজার’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

    নিজস্ব প্রতিবেদক বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩

    –ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে মায়ের পরকীয়ার বলি ০২ শিশু’কে হত্যার প্রধান আসামী জুলহাসসহ পার্কের মালিক ও ম্যানেজার’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

    apps

    ১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

    ২। ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন গদারবাগ এলাকায় ভাড়াটিয়া বাসায় বসবাসকারী জিন্নাত @ তানিয়া (২৮) তার প্রতিবেশী ভাড়াটিয়া জুলহাস হাওলাদার (৩৫) নামক ব্যক্তির সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। উক্ত মহিলার বর্তমান স্বামীর ঘরে হাফিজা আক্তার (০৬) ও তানজিল হোসেন ফাহিম (০৩) নামক দুইটি সন্তান ছিল।

    ৩। গত ১১ মার্চ ২০২৩ খ্রিঃ তারিখ আনুমানিক বিকাল ১৬:০০ ঘটিকায় তানিয়া এর স্বামী মোকলেসুর রহমান মিরাজ (৩৫) (পেশায় একজন রাজমিস্ত্রী) সে প্রতিদিনের ন্যায় তার কাজের জন্য বাসা হতে বের হয়। সেই সুযোগে তানিয়া ও জুলহাস ভিকটিমদের পিতা মিরাজকে কিছু না জানিয়ে পূর্বপরিকল্পিতভাবে শিশু সন্তান হাফিজা ও ফাহিম’কে নিয়ে ঘুরতে যাওয়ার কথা বলে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজাবাড়ী এলাকাস্থ গার্ডেন পার্কে নিয়ে যায়। সেখানে পার্কের জলাধারে পানিতে ডুবে মৃত অবস্থায় শিশু দুটিকে উদ্ধার করা হয়।

    ৪। পরবর্তীতে তাৎক্ষণিকভাবে ঢাকা মিডফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুদ্বয়কে মৃত বলে ঘোষনা করেন। অতঃপর জুলহাস ভিকটিমদের পিতা মিরাজকে ফোন করে জানায় তার ০২ শিশু সন্তান হাফিজা ও ফাহিম পানিতে ডুবে মারা গেছে। সংবাদ পেয়ে ভিকটিমদের পিতা মিরাজ দ্রæত এসে এ্যাম্বুলেন্সে তার ০২ শিশু সন্তান হাফিজা ও ফাহিমের লাশ দেখতে পায়। সে তার সন্তানদের লাশ পূনরায় উক্ত হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুদ্বয়কে মৃত ঘোষনা করেন। ঘটনার সংবাদ পেয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ মিডফোর্ড হাসপাতালে এসে উক্ত শিশুদ্বয়ের লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

    ৫। উক্ত ঘটনার পর ভিকটিমদের পিতা মিরাজ বিভিন্নভাবে খোঁজ খবর নিয়ে জানতে পারে যে, তার স্ত্রী তানিয়া ও তানিয়ার পরকীয়া প্রেমিক জুলহাস পূর্বপরিকল্পিতভাবে মিরাজের অনুপস্থিতিতে এবং অজান্তে ঘুরতে যাওয়ার কথা বলে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজাবাড়ী এলাকার গার্ডেন পার্কে নিয়ে গিয়ে পানিতে ডুবিয়ে মিরাজের ০২ শিশু সন্তান হাফিজা ও ফাহিম’কে হত্যা করেছে বলে অভিযোগ করেন। পরবর্তীতে ভিকটিমদের পিতা মিরাজ তার আত্মীয়-স্বজনদের সাথে পরামর্শ করতঃ দক্ষিণ কেরানীগঞ্জ থানায় এসে তানিয়া ও জুলহাস এর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নম্বর- ৩৭, তারিখ- ১২/০৩/২০২৩ খ্রিঃ, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড।

    ৬। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১৫ মার্চ ২০২৩ খ্রিঃ তারিখ ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে আলোচিত ০২ শিশু হত্যার কান্ডের এজাহারভূক্ত প্রধান আসামী জুলহাস হাওলাদার (৩৫)’কে গ্রেফতার করে।

    ৭। পরবর্তীতে আভিযানিক দল দ্বায়িত্বে অবহেলা, পার্কের ভিতরে অসামাজিক কর্মকান্ড পরিচালনা, লেকের চারপাশে জলাধারের নিরাপত্তা বেষ্টনী না থাকায় এবং উক্ত হত্যা মামলার আলামত (সিসিটিভি ফুটেজ) লুকিয়ে রাখা এবং নষ্ট করার অপরাধে উক্ত পার্কের মালিক জাকির হোসেন (৪৮) ও ম্যানেজার রাকিব রহমান (৩০)’কে গ্রেফতার করে।

    ৮। গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৭:৩০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ