রবিবার ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

জাতীয় জাদুঘরের মহাপরিচালক এবং ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ সুপারের মধ্যে পর্যটকদের নিরাপত্তা সংক্রান্ত বৈঠক

  |   বুধবার, ২২ মে ২০২৪   |   প্রিন্ট

জাতীয় জাদুঘরের মহাপরিচালক এবং ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ সুপারের মধ্যে পর্যটকদের নিরাপত্তা সংক্রান্ত বৈঠক

শাহবাগের জাতীয় জাদুঘরের মহাপরিচালক (অ্যাডিশনাল সেক্রেটারি) জনাব মোঃ কামরুজ্জামান এবং ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএম এর মধ্যে জাতীয় জাদুঘর দর্শনে আশা দর্শনার্থী এবং পর্যটকদের নিরাপত্তা সংক্রান্ত এক বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় ঢাকা রিজিয়নের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় তাদের মধ্যে জাদুঘর পরিদর্শনে আসা দেশি এবং বিদেশি দর্শনার্থী এবং পর্যটকদের নিরাপত্তা সংক্রান্তে আলোচনা অনুষ্ঠিত হয়। তাছাড়া বাংলাদেশের পর্যটন খাতকে আরো উন্নত এবং বেগবান করার বিষয়ে ও বিশেষ আলোচনা হয়। জনাব মোঃ কামরুজ্জামান মহা পরিচালক, জাতীয় জাদুঘর তিনি বলেন ” প্রতিদিনই বিশেষ করে শুক্র এবং শনিবার প্রচুর পরিমাণে দেশী বিদেশী পর্যটক এবং দর্শনার্থী জাদুঘর পরিদর্শনে আসে। এ সময় তাদের নিরাপত্তায় টুরিস্ট পুলিশের সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন রাজধানীর শাহবাগ মোড় থেকে টিএসসি পর্যন্ত পর্যটন বান্ধব একটি বিশেষ ওয়াকিং স্ট্রিট বিশ্বের উন্নত দেশের আদলে গড়ে তোলা যায় কিনা এ বিষয়ে আলোচনা করেন।

 

ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএম জাতীয় জাদুঘর পরিদর্শনে আশা দর্শনার্থী এবং পর্যটকদের নিরাপত্তায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাশাপাশি টুরিস্ট পুলিশ ও সব সময় সহযোগিতা করবে বলে আশ্বাস প্রদান করেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের পর্যটন খাতকে আরো উন্নত করে দেশের অর্থনীতিতে অবদান রাখার জন্য টুরিস্ট পুলিশকে সৃষ্টি করেছেন। তাই টুরিস্ট পুলিশ সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

Facebook Comments Box

Posted ৭:০১ অপরাহ্ণ | বুধবার, ২২ মে ২০২৪

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com