• শিরোনাম

    গাজীপুর বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

    আব্দুর রহমান, গাজীপুর সংবাদদাতা: শনিবার, ১২ নভেম্বর ২০২২

    গাজীপুর বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

    apps

    গাজীপুর বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক দীর্ঘ ২০বছর পর সম্মেলন অনুষ্ঠিত হয়।
    আজ ১২ নভেম্বর শনিবার সকাল ১১টায় গাজীপুর বাড়িয়া ইউনিয়ন বলধা মাঠে এই ত্রি বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয় ।
    উক্ত সম্মেলনে বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মোঃ আক্তার হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি,বক্তব্য রাখেন গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রীনা পারভীন, গাজীপুর সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক জহিরুল ইসলাম খান, রিয়াজ উদ্দিন রিয়াজ, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক মোশাররফ হোসেন দুলাল,আব্দুল বাতেন মোল্লা প্রমুখ।
    প্রধান বক্তা জহুরুল ইসলাম খান বলেন, বাড়িয়া ইউনিয়নের আওয়ামী লীগ একটি শক্তিশালী দল,গাজীপুর বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সবাই এক আমরা এই আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি নেতৃত্বে আগামী নির্বাচন গুলো সুন্দর উপহার দিব এবং বিজয় নিয়ে আসবে।
    অনুষ্ঠানের প্রধান অতিথি মেহের আফরোজ চুমকি বলেন,আমরা তাদেরকে এই নতুন কমিটিতে আনবো যারা বাড়িয়া ইউনিয়নের আওয়ামী শক্তিশালী করে তুলবে,আমরা মহান নেতার তেগের বিনিময়ে একটি সুন্দর দেশ পেয়েছি।
    আমাদের জন নেত্রী শেখ হাসিনা সব কিছু হারিয়ে এই দেশকে ভালোবেসে দেশের উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আপনারা আমাদের প্রিয় নেত্রীর উপর আস্থা রাখেন দেশ এগিয়ে যাচ্ছে আরো এগিয়ে যাবে।আপনারা সকলে সততা ও নিষ্ঠার সাথে কাজ করেন ।
    বাড়িয়া ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে ৬জন ও সাধারণ সম্পাদক পদে ১০জনের নাম আসেন। তাদের মধ্যে সভাপতি হিসেবে মো: আক্তার হোসেন মাস্টার ও সাধারণ সম্পাদক মো: সাদেকুর রহমান হিসেবে নির্বাচিত হয়েছেন।

    বাংলাদেশ সময়: ২:৪৮ অপরাহ্ণ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ