• শিরোনাম

    গঙ্গাচড়ায় ইউপি চেয়ারম্যান ও সদস্যদের এক বছর পূর্তি উপলক্ষে মিলনমেলার আয়োজন

    সানজিম মিয়া - গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

    গঙ্গাচড়ায় ইউপি চেয়ারম্যান ও সদস্যদের এক বছর পূর্তি উপলক্ষে মিলনমেলার আয়োজন

    apps

    রংপুরের গঙ্গাচড়া উপজেলায় ইউনিয়ন পরিষদ এর বর্তমান পরিষদের চেয়ারম্যান ও ইউ’পি সদস্যদের দায়িত্ব গ্রহণের এক বছর পূর্তি উপলক্ষ্যে ব্যাতিক্রমধর্মী এক মিলনমেলার আয়োজন করে ৪নং গঙ্গাচড়া ইউনিয়ন পরিষদ এর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    গতকাল শুক্রবার ২৭ জানুয়ারী সন্ধায় নানান আয়োজনের মধ্য দিয়ে ১ম বর্ষপূর্তি উদযাপন করা হয়।সকল ইউপি সদস্য,কর্মকর্তা,কর্মচারী ও গ্রামপুলিশ এর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এ মেলনমেলা এক আনন্দঘন সন্ধায় পরিনিত হয়। আয়োজনের মধ্যে ছিল আলোচনা সভা,সকল সদস্যদের ফুল দিয়ে বরণ, দোয়া মাহফিল ও কেক কাঁটা।

    ৪ নং গঙ্গাচড়া ইউনিয়ন পরিষদ হলরুমে বর্ষপূর্তি মিলনমেলা অনুষ্ঠানের আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাজহারুল ইসলাম লেবু । ইউ’পি সচিব আব্দুল মোন্নাফ এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আব্দুল খালেক,৫নং ইউপি সদস্য মোঃ আব্দুল মতিন অভি, সংরক্ষিত নারী ইউ’পি সদস্য মোছাঃ ফরিদা বেগম প্রমূখ।

    এছাড়া সভায় বিভিন্ন ওয়ার্ডের সদস্যদের মধ্যে ইউপি সদস্য মোঃ সাজু আহম্মেদ,শিমুল মিয়া,মোজাম্মেল হক,ওহেদুজ্জামান রাসেল , মোঃ আজহার আলী,বুলু মিয়া,সুমন মিয়া,সংরক্ষিত নারী ইউ’পি সদস্যসহ পরিষদের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন ।

    এসময় ইউ’পি চেয়ারম্যান তার বক্তব্যে ইউপি সদস্য ও কর্মকর্তা ওকর্মচারীদের উদ্দেশ্যে বলেন একবছরের সকল ভুলভ্রান্তি পাশাপাশি একে অন্যের সাথে বিভিন্ন মতানৈক্য ভুলে সবাই আগামী বছরগুলোতে যেন ইউনিয়ন বাসীর জন্য ভালো কিছু করতে পারি সেদিকে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে। প্রতি বছরে যেন আমরা এধরণের আয়োজনের মাধ্যমে মিলিত হতে পারি এ আশা ব্যাক্ত করেন।

    বক্তব্যে গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের সাথে বিভিন্ন সময় ঘটে যাওয়া ছোটখাটো ঘটনা উল্লেখ করে কাজে আরো দক্ষতা বৃদ্ধিসহ সবকিছু ভুলে গিয়ে ইউনিয়নের নাগরিকদের সেবায় তাদের কাছে আরো বেশী আন্তরিক সহযোগিতা কামনা করেন। এছাড়া এলাকার বিভিন্ন সমস্যা, সম্ভবনা তুলে ধরেন, তিনি সকল সমস্যার আগামীতে সমাধানের আশ্বাস প্রদান করেন।

    বাংলাদেশ সময়: ৯:৩৮ অপরাহ্ণ | শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ