• শিরোনাম

    কুষ্টিয়ায় অপহরন মামলার ভিকটিম উদ্ধারসহ আসামী গ্রেফতার

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : বুধবার, ২৪ মে ২০২৩

    কুষ্টিয়ায় অপহরন মামলার ভিকটিম উদ্ধারসহ আসামী গ্রেফতার

    apps

    দৌলতপুর থানা পুলিশ এবং সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, কুষ্টিয়ার অফিসার ও ফোর্সের সমন্বিত প্রচেষ্টায় অপহরন মামলার ভিকটিম উদ্ধারসহ আসামী গ্রেফতার হয়েছে।

    গত ০২/০৫/২০২৩খ্রিঃ তারিখে বাদী মোঃ নাজমুল হাসান, পিতা-মোঃ সেকুল ইসলাম, সাং- জামালপুর ত্রিমোহনী পাড়া ইউপ- প্রাপুর, থানা- দৌলতপুর, জেলা-কুষ্টিয়া দৌলতপুর থানায় হাজির হয়ে আসামী-১) মোঃ জজ হোসেন(২৬), ২) রোকন হোসেন(২৩), উভয় পিং-মোঃ আলতাফ হোসেন, ৩) মোঃ আলতাফ হোসেন(৫৫), পিং-মৃত সোবাহান মন্ডল, সর্বসাং-জামালপুর, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়াদের বিরুদ্ধে অভিযোগ করেন যে, বাদীর নাবালিকা কন্যা মোঃ নুসরাত জাহান চৈতি(১৫) কে স্কুলে যাতায়াতের পথে আসামী মোঃ জজ হোসেন তাকে প্রেম ভালোবাসার প্রস্তাব দিয়ে উত্যাক্ত করত। বাদীর কন্যা প্রস্তাবে রাজী না হওয়ায় আসামী জজ হোসেন তাকে অপহরন করবে মর্মে হুমকি প্রদান করে আসছে। এরই জের ধরে গত ২৬/০৪/২০২৩ খ্রি. তারিখে জজ এবং অন্যান্র আসামীদের সহায়তায় বাদীর নাবালিকা কন্যা নুসরাতকে একটি মাইক্রোবাসে তার ইচ্ছার বিরুদ্ধে মুখ চেপে জোর পূর্বক অসৎ উদ্দেশ্যে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে আটকে রাখে। বাদী তার মেয়েকে সম্ভাব্য স্থানে অনুসন্ধান করিয়া কোথাও না পাওয়ায় থানায় অভিযোগ করেন। এরই পরিপেক্ষিতে অফিসার ইনচার্জ দেীলতপুর থানা, দৌলতপুর থানার মামলা নং-০৫, তারিখ ০২/০৫/২৩, ধারা- ৭/৩০ নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০১৮ রুজু করেন।
    পরবর্তিতে জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া মহোদয়ের নির্দেশ ও তত্ত্বাবধানে ২৩/০৫/২০২৩ তারিখে জনাব মোঃ মজিবুর রহমান, অফিসার ইনচার্জ, দৌলতপুর থানা, কুষ্টিয়া’র নেতৃত্বে এসআই(নিঃ)/মোঃ মাসুম বিল্লাহ, দৌলতপুর থানা ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, কুষ্টিয়ার অফিসার ও ফোর্সের সমন্বিত প্রচেষ্টায় অপহরন মামলার এজাহার নামীয় ১নং আসামী মোঃ জজ হোসেনকে গ্রেফতার পূর্বক ভিকটিম নুসরাত জাহান চৈতীকে ঢাকা সাভার এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৯:০৬ অপরাহ্ণ | বুধবার, ২৪ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ