বৃহস্পতিবার ৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

কাজিপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

আব্দুস সোবহান চান   |   মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪   |   প্রিন্ট

কাজিপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ প্রতিযোগিতার মাধ্যমে সহিষ্ণুতা ও মনোবল বৃদ্ধি সহ প্রতিযোগী মনোভাব গড়ে তোলার উদ্দেশ্যে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট -২০২৪ কাজিপুর উপজেলা পর্যায়ে চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

২ জুলাই মঙ্গলবার সকালে ফুটবল খেলা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন। প্রধান অতিথি হিসেবে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন সিরাজগঞ্জ -১ আসনের এমপি তানভীর শাকিল জয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা হক এবং ফুটবল টুর্নামেন্ট এর সদস্য সচিব ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমান।

উপজেলা পরিষদ মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে কাচিহারা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানার্সআপ হয়েছে নাটুয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে কবিহার বরইতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় রানার্সআপ নাটুয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। বঙ্গবন্ধু গোল্ডকাপে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন কাচিহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গোলদাতা শামীম মন্ডল এবং বঙ্গমাতা গোল্ডকাপে সেরা খেলোয়াড় নাটুয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের লামিয়া খাতুন।

দৈনিক বাংলার নবকণ্ঠ

Facebook Comments Box

Posted ৭:২৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com