• শিরোনাম

    “কমিউনিটি পুলিশিং ডে-২০২৩” উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

    মোঃ জুয়েল রানা শনিবার, ০৪ নভেম্বর ২০২৩

    “কমিউনিটি পুলিশিং ডে-২০২৩” উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

    apps

    “কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃঙ্খলা সর্বত্র”- এই শ্লোগানকে সামনে রেখে মাগুরা জেলা পুলিশের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    “কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি মাগুরা পুলিশ লাইন্স থেকে বের হয়। র‌্যালিটি শহরের মূল সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইন্সে এসে শেষ হয়। র‌্যালিতে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আবু নাসের বেগ, জেলা প্রশাসক, মাগুরা মহোদয়; জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা, পিপিএম (বার), পুলিশ সুপার, মাগুরা মহোদয়।

    এরপর পুলিশ সুপার মহোদয় প্রধান অতিথি মহোদয় ও অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দকে সাথে নিয়ে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

    পরবর্তীতে পুলিশ লাইন্স ড্রিল শেডে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আবু নাসের বেগ, জেলা প্রশাসক, মাগুরা মহোদয়। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা, পিপিএম (বার), পুলিশ সুপার, মাগুরা মহোদয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং মাগুরা জেলা সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক জনাব পঙ্কজ কুমার কুন্ডু চেয়ারম্যান, জেলা পুরিষদ, মাগুরা আ ফ ম আব্দুল ফাত্তাহ, সভাপতি মাগুরা কমিউনিটি পুলিশিং ও জেলা আওয়ামী লীগ; আবু নাসের বাবলু, চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদ; কমিউনিটি পুলিশিং ডে -২০২৩ উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার প্রদান করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার, মাগুরা মহোদয়।

    এসময় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ কলিমুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মাগুরা মহোদয় জনাব দেবাশীষ কর্মকার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), মাগুরা; জনাব চন্দন দেবনাথ, জেলা আনসার কম্যান্ড্যান্ট, মাগুরা; জনাব মোঃ মোস্তাফিজুর রহমান সহকারী পুলিশ সুপার(শালিখা সার্কেল) মাগুরাসহ জেলা পুলিশের কর্মকর্তা, সামাজিক ও রাজনৈতিক দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

    এছাড়াও কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি ও সভায় জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী, ইমাম ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজনসহ মাগুরা জেলা পুলিশের অন্যন্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলে

    বাংলাদেশ সময়: ৭:১০ অপরাহ্ণ | শনিবার, ০৪ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ