• শিরোনাম

    অবরোধের শেষ দিনে গাড়ি কম সিরাজগঞ্জের মহাসড়কে

    জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩

    অবরোধের শেষ দিনে গাড়ি কম সিরাজগঞ্জের মহাসড়কে

    apps

    বিএনপির ডাকা ৭২ ঘণ্টা অবরোধের শেষ দিন বৃহস্পতিবার (২ নভেম্বর) সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কসহ অন্যান্য রুটে অল্প সংখ্যক যানবাহন চলাচল করতে দেখা গেছে।

    দূরপাল্লার যাত্রীবাহী বাস কদাচিৎ দেখা গেলেও অল্প সংখ্যক পণ্যবাহী পরিবহন চলাচল করছে।

    জেলা ও উপজেলা শহরগুলোতে বাস না চললেও ইজিবাইকসহ ব্যাটারি ও সিএনজি চালিত অন্যান্য তিন চাকার যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।
    বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কসহ জেলার অন্যান্য রুট ছিল ফাঁকা।

    বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কিছু কিছু যানবাহন চলতে দেখা গেছে। তবে এদিনও সিরাজগঞ্জে বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনো যানবাহন ছেড়ে যায়নি।

    এদিকে অবরোধের শেষ দিনেও মহাসড়কে অবস্থান নিয়ে অবরোধবিরোধী সমাবেশ ও মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো। তবে মাঠে দেখা যায়নি বিএনপি ও জামায়াত কর্মীদের।

    বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, অবরোধ থাকায় গাড়ির সংখ্যা অনেকটাই কম। যেসব গাড়ি চলছে সেগুলোকে আমরা নিরাপত্তা দিয়ে পার করে দিচ্ছি। পুলিশ সার্বক্ষণিক মাঠে দায়িত্ব পালন করছে। হরতালের পক্ষে কোথাও কোনো পিকেটিং করতে দেখা যায়নি।

    এদিকে অবরোধবিরোধী মোটরসাইকেল শোভাযাত্রা করেছে সলঙ্গা থানা কৃষক লীগ। বৃহস্পতিবার দুপুরে সলঙ্গা থানা কৃষক লীগের সভাপতি আব্দুল হান্নান নান্নু ও সাধারণ সম্পাদক আখতারুজ্জামান সাচ্চুর নেতৃত্বে হাটিকুমরুল গোলচত্বর থেকে বিভিন্ন রুটে মোটরসাইকেল শোভাযাত্রা করা হয়।

    বাংলাদেশ সময়: ৮:০১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ