• শিরোনাম

    সন্ধ্যায় হাসুয়ার কোপে আহত ইউপি সদস্যের গভীর রাত্রে মৃত্যূ

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩

    apps

    কুষ্টিয়ার দৌলতপুর উপজেলাধীন দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য কাজল বুধবার (১৫/০৩/২০২৩-ইং) সন্ধ্যার দিকে হাসুয়ার কোপে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে মৃত্যূবরণ করেছেন।

    নিহত কাজল মেম্বার দৌলতপুর ইউনিয়নের দৌলতখালী সর্দারপাড়া এলাকার মৃত সুন্নত মন্ডলের ছেলে।

    জানা গেছে, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলাধীন দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মেম্বার কাজলের ভাতিজা ও তার সাথে থাকা কয়েকজন যুবক বুধবার দুপুরের দিকে আব্দুল মাবুদের ছেলে সোহাগ ও ভাতিজা বিজয়কে মারধর করে। এবিষয়ে আপোষ-মিমাংসা করার জন্য বুধবার সন্ধ্যায় আব্দুল মাবুদের বাসায় যায় কাজল মেম্বার।

    কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুল মাবুদ হাসুয়া দিয়ে কাজল মেম্বারের ঘাড়ে কোপ মারে । পরবর্তীতে স্থানীয়রা কাজল মেম্বারকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে মৃত্যুবরণ করেন।
    এঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

    এবিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান জানান, কাজল মেম্বারের ভাগ্নে ভাস্তে আব্দুল মাবুদের ছেলেকে মারধর করে। সে বিষয় নিয়ে শালিশ হওয়ার কথা হচ্ছিল, এমন সময় আব্দুল মাবুদ হাসুয়া দিয়ে কাজল মেম্বারের ঘাড়ে কোপ দেয়। এতে কাজল মেম্বারের মৃত্যু হয়। এবিষয়ে মামলা হয়েছে। এঘটনায় আব্দুল মাবুদের স্ত্রীকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে।

    বাংলাদেশ সময়: ২:৫২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ