• শিরোনাম

    রাজশাহীর বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্কে বিনিয়োগকারী প্রতিষ্ঠানসমূহের অনুকূলে বরাদ্দপত্র বিতরণ করলেন প্রতিমন্ত্রী পলক

    নিজস্ব প্রতিবেদকঃ বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

    রাজশাহীর বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্কে বিনিয়োগকারী প্রতিষ্ঠানসমূহের অনুকূলে বরাদ্দপত্র বিতরণ করলেন প্রতিমন্ত্রী পলক

    apps

    বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্ক রাজশাহীতে বিনিয়োগকারী প্রতিষ্ঠানসমুহের অনুকূলে বরাদ্দপত্র বিতরণ ও চুক্তি সাক্ষর এবং স্মার্ট রাজশাহী ইনোভেশন চ্যালেঞ্জ – ২০২৩ এর বিজয়ী দলের মাঝে প্রাইজ মানি বিতরণ অনুষ্ঠান আজ বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্ক, রাজশাহীতে অনুষ্ঠিত হয়।

    এলাকাভিত্তিক উন্নয়ন নিশ্চিতের মাধ্যমে জ্ঞানভিত্তিক তথ্যপ্রযুক্তি শিল্প গড়ে তোলার লক্ষ্যে ৩১ একর জমির ওপর নির্মিত রাজশাহী বঙ্গবন্ধু হাইটেক পার্কে বিনিয়োগকারী প্রতিষ্ঠানসমূহের অনুকূলে বরাদ্দপত্র প্রদান করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

    অনুষ্ঠানে ফাইভ স্টার হোটেল নির্মাণের জন্য সাইমন বিচ রেস্টুরেন্ট লিমিটেড, আইটি বিজনেস করার জন্য ফিউচার টেক এবং রিয়াল স্টার ইন্টারন্যাশনাল লিমিটেডকে স্পেস বরাদ্দ প্রদান করা হয়। ওয়েলথি লাইফ পয়েন্ট লিমিটেড, মিক্সবাইট, বর্তনী, মেঘনাদ টাইমস, এটুজেড বিজ-কে জয় সিলিকন টাওয়ারে স্টার্টআপ প্রতিষ্ঠানের অনুকূলে ফ্রি স্পেস বরাদ্দ প্রদান করা হয়। এছাড়া ফিউচার টেক, নেট্রো ক্রিয়েটিভ এবং বিজনেস অটোমেশন লিমিটেড এর মধ্যে চুক্তিস্বাক্ষর সম্পাদিত হয়েছে।

    এসময় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক ব্যারিস্টার মোঃ গোলাম সরওয়ার ভুঁইয়া এবং বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্ক, রাজশাহী’র প্রকল্প পরিচালক এ. কে. এ. এম. ফজলুল হক উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ১১:২৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ